সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিছিয়েছে মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল

67173-1-1পিছিয়েছে মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরের ফাইনাল ও সেমিফাইনালে ম্যাচের তারিখ। বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্টের জন্য সিলেট জেলা স্টেডিয়ামের মাঠ বরাদ্দ দেয়ার কারণে টুর্নামেন্টের বাকি চারটি ম্যাচ পেছানো হয়েছে বলে জানিয়েছে টুর্নামেন্টে পরিচালনা কমিটি।

৩০ আগস্ট বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্ট শেষ হলে মাঠ বরাদ্দ সাপেক্ষে মাহা ইমজা ফুটবল টুর্নামেন্টের বাকি চারটি ম্যাচের সময়সূচি জানিয়ে দেয়া হবে। বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্ট পরিচালনা কমিটির বৈঠক শেষে এ তথ্য জানানো হয়। তবে দ্রুতই টুর্নামেন্ট শেষ করার চেষ্টা থাকবে বলে আয়োজক সংগঠন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার পক্ষ থেকে জানানো হয়েছে।

এর আগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ওয়াকওভার পায় বাংলাদেশ প্রতিদিন। দৈনিক সবুজ সিলেট অনুপস্থিত থাকায় অনুষ্ঠিত হয়নি আনুষ্ঠানিকতার এই ম্যাচটি। ফলে চার সেমিফাইনালিস্ট হয়েছে যমুনা টিভি, দৈনিক সংবাদ, চ্যানেল এস ও বাংলাদেশ প্রতিদিন।

প্রথম সেমিফাইনালে খেলবে এ গ্রুপের চ্যাম্পিয়ন চ্যানেল এস এবং বি গ্রুপের রানারআপ যমুনা টিভি। দ্বিতীয় সেমিফাইনাল খেলবে বি গ্রুপের চ্যাম্পিয়ন বাংলাদেশ প্রতিদিন এবং এ গ্রুপের রানারআপ দৈনিক সংবাদ। সিলেট জেলা স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

উল্লেখ্য আটটি দলের অংশগ্রহণে টুর্নামেন্টেটি গ্রুপপর্বের খেলা বৃহস্পতিবার শেষ হয়েছে। এর মধ্যে চারটি দল বিদায় নিয়েছে, শিরোপার লড়াইয়ে টিকে রয়েছে বাকি চারটি দল।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: