সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন শুরু আশরাফুলের

full_1864458242_1471525394খেলাধুলা ডেস্ক:
ক্রিকেট মুখ ফিরিয়ে নিয়েছিলো। কিন্তু তার দিক থেকে কি মুখ ফিরিয়ে থাকত পারে ক্রিকেট? না পারে না, তাইতো সব অভিমান, বাধা নিষেধ শেষে মাঠে ফিরেছেন বাংলাদেশের ক্রিকেটার আশরাফুল।

ফিক্সিংয়ে জড়িয়ে সাজা পাওয়ার পর ক্রিকেটে ফিরতে মুখিয়ে আছেন মোহাম্মদ আশরাফুল। ক্রিকেটে ফিরতে হলে তার বিসিবির আওতায় আসতেই হবে!

একাডেমি মাঠ, জিম এবং অন্যান্য সুযোগ-সুবিধা পেতে বিসিবির কাছে আবেদন করেছিলেন আশরাফুল। সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান আশরাফুলের আবেদনে সাড়া দিয়েছে বিসিবিও। বিসিবির সুযোগ সুবিধার অনুমতি পাওয়ার পর এক মুহূর্তও দেরি করেননি আশরাফুল।

বৃহস্পতিবারই নেটে নেমে পড়েছেন ডানহাতি এ ব্যাটসম্যান। সকালে বিসিবির ইনডোরে দীর্ঘক্ষণ ব্যাটিং করতে দেখা গেছে মোহাম্মদ আশরাফুলকে। তিন বছর পাঁচ মাস পর ইনডোরে ব্যাটিং অনুশীলন করেছেন আশরাফুল। বাংলাদেশের ক্রিকেটের প্রথম তারকা আশরাফুল নিজেই তা মনে করিয়ে দিলেন, ‘তিন বছর পাঁচ মাস পর এখানে অনুীশলন করছি। আজ খুব ভালো লাগছে দ্বিতীয় সুযোগ পেয়ে। জীবনের বাকিটা সময় যেন ভালোভাবে কাটাতে পারি সেই লক্ষ্য নিয়ে আজ যাত্রা শুরু করেছি।’

ক্যারিয়ারে দ্বিতীয় সুযোগ পেয়ে আশরাফুল উচ্ছ্বসিত। অবসরে যাওয়ার আগে বাকিটা সময় এখানেই কাটাতে চান। নিজের শক্তি ও সামর্থ্যের প্রমাণ দিয়ে আবারও জাতীয় দলের জার্সি গায়ে মাঠ মাতাতে চান অ্যাশ। দীর্ঘদিন পর বোলিং মেশিনে অনুশীলন করলেও নিয়মিত ব্যাটিং অনুশীলন করেছেন আশরাফুল।

তার ভাষ্য, ‘শেষ তিন বছর আমি নিজে নিজে অনুশীলন করেছি। আমার ওয়াহিদ স্যারের (ওয়াহিদুল হক গনি) কাছে, ইমরান স্যারের (সারোয়ার ইমরান) কাছে। এখানে এখন সুযোগ পেয়েছি। এখানকার কোচিং স্টাফ, ট্রেনারদের কাছ থেকেও সাহায্য পাব। তিন বছর খেলার বাইরে থাকার পরও যে সাপোর্ট পেয়েছি আমার ভক্ত, পরিবার, বন্ধু-বান্ধব ও কাছের মানুষের কাছে..তাদের জন্য হলেও আমি দেশকে কিছু দিতে চাই। এটার জন্য যত পরিশ্রম করা প্রয়োজন আমি সেটা করব।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: