সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাশিস সিলেটের জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

unnamed (5)মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের বিদ্যালয় পরিদর্শক কবির আহমদ বলেছেন, জঙ্গিবাদের ভয়ঙ্কর আগ্রাসন থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে। এই জন্য ধর্মান্ধতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে সচেতন করে গড়ে তুলতে হবে এবং তার জন্য দরকার সামাজিক আন্দোলন। আমাদের যুব সমাজকে বুঝাতে হবে যে, জঙ্গিবাদের মাধ্যমে পবিত্র ধর্ম ইসলামকে প্রতিষ্ঠা করা যায়না। ইসলাম ধর্ম জঙ্গিবাদ সমর্থন করে না। বরং এটি ধবংশ করে দেয় শান্তি ও অমিত সম্ভাবনাকে। আমাদের যুব সমাজকে নৈতিকতার আলোকে আলোকিত হতে হবে। দেশ ও জাতিকে ভালবাসার শিক্ষা দান করতে হবে। তাদের সম্ভাবনাকে বিনষ্ট হতে দেয়া যায় না। তারা আমাদেরই সন্তান তাদের আলোর পথ দেখিয়ে জঙ্গিবাদ থেকে তাদের ফিরিয়ে আনতে হবে। তাহলে একদিন তাদের নিয়ে গড়ে তুলতে পারবো সুখি ও সমৃদ্ধ বাংলাদেশ। জঙ্গিবাদের নিষ্টুর আঘাতের কারনে আমরা হারিয়েছি অনেক জ্ঞানী-গুণী, পেশাজীবী ও দেশী বিদেশী নিরপরাধ বরণ ব্যাক্তিদের। তাই আসুন আজ সকলে ঐক্যবদ্ধ হয়ে এই জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক আন্দোল গড়ে তুলি এবং জঙ্গিবাদকে না বলি।

তিনি বৃহস্পতিবার (১৮ আগস্ট) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) সিলেট জেলা আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানব বন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) সিলেট জেলার সভাপতি এএইচএম ইসরাইল আহমদের সভাপতিত্বে ও বাশিস সিলেট জেলার সচিব শমশের আলীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেটের অঞ্চলের উপ পরিচালক জাহাঙ্গীর কবির আহমদ, জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, সিলেট বিভাগীয় মাধ্যমিক শিক্ষক সমিতির সদস্য সচিব মজির উদ্দিন আহমদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, বাশিস সিলেট জেলার সহ-সভাপতি ময়ূর আলী।

আরো উপস্থিত ছিলেন বাশিস জকিগঞ্জর উপদেষ্ঠা ইমাম উদ্দিন, গোয়াইনঘাট উপজেলার সহ-সম্পাদক নজরুল ইসলাম, বাশিস সিলেট সদর সচিব আহমদ আলী, বালাগঞ্জ সভাপতি রফিকুল আলম, ওসমানী নগর সাধারণ সম্পাদক রিপন সূত্রধর, বিয়ানীবাজার সহ-সভাপতি জালাল উদ্দিন, ফেঞ্চুগঞ্জ যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, বিশ্বনাথ সদস্য মহি উদ্দিন প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: