সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্ত্রাসী হামলায় ব্যাবসায়ির মৃত্যুতে সিলেট বিএনপির শোক, গ্রেফতারের দাবী

2. daily sylhet logoতুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জিন্দাবাজারে প্রকাশ্য দিবালোকে কতিপয় সন্ত্রাসীদের গুরুতর হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিন্দাবাজারের তরুন ব্যাবসায়ি করিম বক্স মামুনের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা। এই নৃশংস হামলার সাথে জড়িত সকল সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করার দাবী জানান তারা।

বুধবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, মহানগর সাধারন সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা সাধারন সম্পাদক আলী আহমদ বলেন- তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সরকারদলীয় ছাত্র সংগঠন জেলা ছাত্রলীগের স্থগিত কমিটির সহ-সভাপতি সুলেমান চৌধুরী কর্তৃক প্রকাশ্য দিবালোকে জিন্দবাবাজারের মত ব্যাস্ততম এলাকায় একজন ব্যাবসায়ীকে ছুরিকাঘাত করে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার ঘটনায় গোটা সিলেটবাসী বিস্মিত হয়েছে।

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত তরুন সম্ভাবনাময় ব্যাবসায়ী করিম বক্স মামুনকে মৃত্যুর কাছে হার মানতে হয়েছে যা সিলেটের সর্বস্থরের ব্যাবসায়ী সমাজকে আতংকিত করে তুলেছে।

সরকারদলীয় বহিস্কৃত সন্ত্রাসী শুধুমাত্র তার ক্ষমতার দম্ভ দেখাতেই এমন নৃশংস বর্বর হত্যাকান্ড চালিয়েছে। এখন পর্যন্ত এই ন্যাক্কারজনক হামলায় জড়িত নগরীর চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করতে না পারায় আমার উদ্বিগ্ন।

নির্বিঘ্নে ব্যাবসা পরিচালনা ও ব্যাবসায়ীদের নিরাপত্তার স্বার্থে ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি আমরা জোর দাবী জানাচ্ছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: