সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্মপাশায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

1. daily sylhet greftarসুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশায় ইয়াবাসহ মহসীন হোসেন (৩২) নামে ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার সহযোগী কমল মিয়া (৩২) কেও গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে উপজেলার কংস সেতু থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ধরমপাশার জৈষ্ঠ বিচারিক হাকিম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মহসীন হোসেন নেত্রকোনার বারহাট্টা উপজেলা ছাত্রলীগের সভাপতি বলে নিশ্চিত করেছে পুলিশ। আর কমল মিয়া মোহনগঞ্জ উপজেলার কলুংকা গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে মহসীন ও কমল ইয়াবাসহ মোটরসাইকেলে করে বারহাট্টা-ধরমপাশা সড়ক দিয়ে মোহনগঞ্জের উদ্দেশে রওনা হন। গোপন সংবাদের ভিত্তিতে ধরমপাশার কংস সেতুর ওপর থেকে তাদের আটক করে পুলিশ।

পরে তল্লাশি চালিয়ে তাদের মানিব্যাগের ভেতর থেকে ছয়টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। সকাল সাড়ে ছয়টার দিকে ধরমপাশা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মুখলেছুর রহমান বাদী হয়ে ওই দুজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেন।

এ মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়। তারা দীর্ঘদিন ধরে ধরমপাশা, মোহনগঞ্জ ও বারাহাট্টা উপজেলার বিভিন্ন গ্রামে মাদক ব্যবসা করছিলেন।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়া বলেন, ‘গ্রেপ্তার দুজন মাদক ব্যবসায়ীর মধ্যে মহসীন হোসেন নেত্রকোনার বারহাট্টা উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে রয়েছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: