সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ভারতীয় মদ, বিয়ার ও জিরাসহ আটক ১০

18-8-16-(3)-arest_28309_1সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড এর অধীনস্থ মাছিমপুর বিওপি’র নাঃ সুবেদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল গতকাল সীমান্ত পিলার ১২০৯/৪-এস এর নিকট হতে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গামারীতলা নামক স্থান হতে ০৩ জন আসামীসহ ৪৫৬ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ, ০১ বোতল ভারতীয় বিয়ার উদ্ধার করে।
যার মূল্য ১,৯৫,০০০/- টাকা এবং একই বিওপি’র নাঃ সুবেদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ১২১০/৩-এস এর নিকট হতে আনুমানিক ২৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মুজিববাজার নামক স্থান হতে ০৭ জন আসামীসহ ৪৪৬ বোতল ভারতীয় মদ ও ভারতীয় বিয়ার উদ্ধার করে। যার মূল্য ৬,৬৯,২৫০/- টাকা এবং নারায়নতলা বিওপি’র হাবিলদার মোঃ দুলাল খান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্তÍ পিলার ১২১৩/৬-এস এর নিকট হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কামারভিটা নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় ৩০০ কেজি ভারতীয় জিরা উদ্ধার করে। যার মূল্য ১,৫০,৩০০/- টাকা।

18-8-16-(7)arest_28309
এদিকে, সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে বলে জানান, ২৮ বিজিবি অতিরিক্ত পরিচালক (উপ-অধিনায়ক) মেজর মোঃ মাহবুব আলম, পিএসসি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: