সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শূন্য হাতেই এসএ টিভির বিদায়

67173-1মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে শক্তিশালী দল এসএটিভি। বুধবার বিকেলে সিলেট স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপপর্বের ১১ তম ম্যাচে খেলতে নেমে তারা চ্যানেল এসের কাছে ৪-০ গোলে পরাজিত হয়েছে। আগের দুটি ম্যাচে হারের কারণে এসএ টিভি এই টুর্নামেন্টে কোনো পয়েন্ট না নিয়েই বিদায় নিয়েছে।

আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়া দলটি এই ম্যাচে খেলতে নেমেছিল সান্তনার পয়েন্ট অর্জনের লক্ষ্য নিয়ে। অন্যদিকে আগের চার পয়েন্টের সাথে এই ম্যাচের তিন পয়েন্ট যোগ হয়ে এ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে সেমিফাইনালে ওঠেছে চ্যানেল এস। বি গ্রুপের রানারআপের সাথে সেমিফাইনাল খেলবে তারা।

বিকেল ৫টায় শুরু হওয়া ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেনি এসএটিভির গুরুত্বপূর্ণ খেলোয়াড়রা। মাঝমাঠ সামলাতে ব্যর্থ এসএটিভি শুরু থেকেই চ্যানেল এসের একের পর এক আক্রমণের শিকার হয়। এসএ টিভির গোলকিপার অনিল পাল আরু রক্ষণভাগে শ্যামানন্দ শ্যামল, শামীম হোসাইন ছামি, শাহাব উদ্দিন শিহাব ও মুজিবুর রহমান ডালিমের জমাট খেলার কারণে প্রথমে সুবিধা করতে পারেনি চ্যানেল এসের আক্রমণের ভাগের খেলোয়াড়রা। তবে তাদের মাঝমাঠে দুদার্ন্ত খেলতে থাকেন মঈন উদ্দিন মনজু ও মারুফ। কর্ণার কিক থেকে দারুণ হেড করে দলের হয়ে প্রথম গোল করেন মনজু।

এক গোলের পর আরো জোরালো হয় চ্যানেল এসের আক্রমণ। মনজু, শামীম, আহাদ, শফির যৌথ আক্রমণে ১৭ মিনিটে শফি এবং ২০ মিনিটে শামীম গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে নেন। এসময় সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি এসএটিভির আহমাদ সেলিম, সজল ছত্রী ও খসরু। প্রথমার্ধ শেষ হয় ৩-০ গোলে।

দ্বিতীয়ার্ধে রক্ষণভাগ আরো জমাট করে এসএটিভি। মাঝমাঠ গুছিয়ে নিয়ে আল আজাদ ও আফতাব আহমেদ চেষ্টা চালিয়ে যেতে থাকেন। তবে বাধা হয়ে দাড়ান চ্যানেল এসের ডিফেন্ডার শুভ, লিটন ও গোলকিপার বেলাল আহমদ। দ্বিতীয়ার্ধে আক্রমণ পাল্টা আক্রমণ চললেও গোল করতে পারেনি কোনো দল। ম্যাচের শেষের দিকে চ্যানেল এসের হয়ে আরো একটি গোল করেন দল অধিনায়ক মনজু। খেলা শেষ হয় ৪-০ গোলে।

ম্যাচ শেষে দু গোলের জন্য ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার পান মঈন উদ্দিন মনজু।

চ্যানেল এস দল : মঈন উদ্দিন মনজু, বেলাল আহমদ, মারুফ আহমদ (লিটন চৌধুরী), শামীম, শফি (আব্দুল আহাদ), শুভ (সুনীল), তানভীর, মজিদ (খালেদ), হুমায়ূন লিটন।

এসটিভি দল : অনিল পাল, আল আজাদ, খসরু (আফতাব আহমেদ), শাহাব উদ্দিন শিহাব, মুজিবুর রহমান ডালিম, আহমাদ সেলিম, সজল ছত্রী, শ্যামানন্দ শ্যামল, শামীম হোসাইন সামি।

কালকের খেলা : কাল গ্রুপপর্বের ১২তম এবং শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক সবুজ সিলেট। সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: