সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কর অঞ্চল সিলেটের কর কমিশনারের বিদায় সংবর্ধনা

DSCF4300সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত কর অঞ্চল সিলেট এর কর কমিশনার মাহমুদুর রহমানের বিদায় সংবর্ধনা বুধবার হাউজিং এষ্টেস্থ সিলেট জেলা কর আইনজীবী সমিতির হল রুমে অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টায় একই অনুষ্ঠানে বিটিএলএ এর নির্বাচনে সহসভাপতি (সিলেট ডিভিশন) পদে আবিদ আলী চৌধুরী এবং উপমহাসচিব (সিলেট ডিভিশন) পদে বদরুল হোসেন নির্বাচিত হওয়ায় তাদেরকেও সম্মাননা প্রদান প্রদান করা হয়।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল এর পরিচালনায় শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মো. সালেহ উদ্দিন আহমদ। কর আইনজীবী সমিতির সভাপতি আবু মোহাম্মদ আসাদ এডভোকেট এর সভাপতিত্বে বক্তারা বলেন, কর্মের প্রতি একাগ্রতা, সততা, দক্ষতা এবং সাহসীকতার প্রতীক ছিলেন সদ্যবিদায়ী কর কমিশনার মাহমুদুর রহমান। সিলেটে তার কর্মস্থলে যোগদানের দুই বছরে কর আহরণ অনেক সহজতর করে গেছেন।
বক্তারা আরো বলেন, বর্তমান ব্যবস্থায় একটি সরকারী দপ্তরে দক্ষতার সাথে নাগরিক সেবাদান অসম্ভব নয় তাহা তিনি প্রমান করেছেন। কর কমিশনার মহোদয় তার কর্মের মাধ্যমে সিলেট কর বান্ধব পরিবেশ সৃষ্টি করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি কর অঞ্চল সিলেট সদ্য বিদায়ী কর কমিশনার মো. মাহমুদুর রহমান, অতিরিক্ত কর কমিশনার তোহিদুল ইসলাম, যুগ্ম কর কমিশনার আব্দুস সুবহান, সাবেক সভাপতি এম ই এম ইকবালুর রহমান, স¦পন কুমার দাশ, শফিকুর রহমান, সুপ্রিয় চক্রবর্তী, হাসনু চৌধুরী, মৃতুঞ্জয় ধর ভোলা, বিভৎসু চক্রবর্তী, বিভু, বদরুল হোসাইন চৌধুরী, ময়নুর রহমান মবনু, নলিনী কান্ত রায় প্রমুখ। -সংবাদ বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: