সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

unnamedডেইলি সিলেট ডেস্ক: সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলায় দায়িত্বরত অনলাইন সাংবাদিকদের অধিকার আদায় ও স্বার্থরক্ষা, পেশাগত মানোন্নয়ন এবং ঐক্যের বন্ধন অটুট রাখার লক্ষে দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকমের প্রধান সম্পাদক আফরোজ খানকে সভাপতি ও নিউজ বাংলা ২৪ বিডি.কমের সিলেট ব্যুরো প্রধান রাশেদুল হোসেন সোয়েবকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বার্চিত করা হয়।

বুধবার বিকালে দক্ষিণ সুরমার কদমতলী পয়েন্টে অবস্থিত আজাদ শপিং কমপ্লেক্সের ২য় তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় উপস্থিত
অনলাইন পত্রিকার সংবাদকর্মীদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সিনিয়র সহ-সভাপতি এম এ মালেক (সম্পাদক-সিলেট টোয়েন্টিফোর নিউজ ডটকম), সহ-সভাপতি আহসান হাবিব (সম্পাদক-ডেইলি সিলেটের খবর ডটকম), সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম (সিলেট প্রতিনিধি-নিউজ গার্ডেন ২৪ ডটকম), কোষাধক্ষ্য রায়হান আহমদ(সম্পাদক- ইত্যাদি নিউজ ২৪ ডটকম), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাবেদুল ইসলাম দিদার (সিনিয়র রিপোর্টার-সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাবেদ আহমদ এমরান (স্টাফ রিপোর্টার-বাংলা নিউজ ২৪. টুডে), প্রচার ও প্রকাশনা সম্পাদক আলতাফুর রহমান আনসার (নির্বাহী সম্পাদক-সিলেট প্রেস ২৪ ডটকম), নির্বাহী সদস্য ছয়েফ খান (দক্ষিণ সুরমা প্রতিনিধি-আজকের সিলেট ডটকম) বদরুল ইসলাম ইমন (সিলেট প্রতিনিধি- জিনেট টিভি) প্রমুখ। দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবে ৩১ আগস্ট পর্যন্ত নতুন সদস্য অর্ন্তভূক্ত করা হবে।- বিজ্ঞপ্তি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: