সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউইয়র্কে নিহত মাওলানা আলাউদ্দিন আখঞ্জীর লাশ বৃহস্পতিবার দেশে আসছে-

28620হবিগঞ্জ সংবাদদাতা: আমেরিকার নিউইয়র্কে আততায়ীর গুলিতে নিহত হবিগঞ্জের বিশিষ্ট আলেম ও চুনারুঘাট উপজেলার কৃতি সন্তান মাওলানা শাহ আলাউদ্দিন আখঞ্জীর মৃতদেহ নিয়ে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন স্বজনরা। বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটে ঢাকায় হযরত শাহজালাল (রঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে তার লাশ পৌঁছবে। লাশের সাথে আসছেন মরহুমের স্ত্রী মিনা বেগম, কন্যা রিমা আখঞ্জী ও ছেলে তাজ উদ্দিন আখঞ্জী।

এ ব্যাপারে নিহতের বড় ছেলে ফয়েজ আখঞ্জীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সোমবার বাবার লাশ পুলিশ আমাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। বাদ আছর বিকেল সাড়ে ৫টায় মরহুমের ২য় জানাজার নামাজ নিজগ্রাম চুনারুঘাটের আমুরোড ঈদগাহে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশের দাফন সম্পন্ন করা হবে। অপরদিকে আলাউদ্দিন আখঞ্জীর সাথে নিহত মোয়াজ্জিন তারা মিয়ার লাশ নিউইয়র্কে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার নিউইয়র্কে জোহরের নামাজ শেষে বাসায় ফেরার পথে আততায়ীর গুলিতে আলফুরকান মসজিদের ইমাম আলাউদ্দিন আখঞ্জী ও মুয়াজ্জিন তারা মিয়া নিহত হন।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: