সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের প্রতিবাদে বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের মানববন্ধন

unnamed (2)ডেইলি সিলেট ডেস্ক: বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সন্ত্রাস ও জঙ্গিবাদের তৎপরতার বিরুদ্ধে বাংলাদেশ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার নগরীর শাহী ঈদগাহ পয়েন্টে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

সিলেট বিভাগীয় কমিটির সভাপতি এভারগ্রীন একাডেমীর অধ্যক্ষ লতিফা বেগম এর সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক সিলেট ইসলামী একাডেমীর অধ্যক্ষ আলহাজ্ব মুহাম্মদ আব্দুল হান্নানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শাহী ঈদগাহ এলাকার বিশিষ্ট সমাজ সেবক এড. কুতুব উদ্দিন, সিলেট ইসলামী একাডেমীর টিচার্স ইনচার্জ মাও. মুহাম্মদ এনামুল হক, শিক্ষিকা সুলতানা আক্তার, মোবালেগ হোসেন মোবারক, আব্দুল মুনিম, এমদাদুল হক খাঁন, রুহুল আমিন রাসেল, শোয়েবুর রহমান সুজন, রুজিনা বেগম, এভারগ্রীন একাডেমীর শিক্ষক আব্দুল্লাহ আল মাসুদ, রহিমা খাতুন, বিনা বানী দে, সাহেদা আক্তার মমি, রূপা রানী দাস, ফতজিরা বেগম, সুমীনা পারভিন ডলী, সুফিয়া খাতুন, ইকরা আল মাদানীয়ার পক্ষ থেকে মাও. আলী খান, দিলওয়ার হাসান রাসেল, মো. শাবাজ আহমদ, মাও. লুৎফুর রহমান, গ্রীন ফেয়ার একাডেমীর সহকারী শিক্ষক মাফতাব উদ্দিনসহ প্রতিষ্ঠানের সকল অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

মানবনন্ধনে বক্তারা বলেন, দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদের আতঙ্গ ছড়িয়ে আছে। ধর্মের নামে স্বার্থান্বেষী মহল জঙ্গিবাদ সৃষ্টি করে শান্তির ধর্ম ইসলামকে কলুষিত করছে। ইসলাম ধর্ম জঙ্গিবাদকে সমর্থন করে না। তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। বক্তারা স্কুল, কলেজ-মাদ্রাসার সকল শিক্ষক ও অভিভাবককে তাদের সন্তানের ব্যাপারে সজাগ থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: