সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিষিদ্ধ হলেও প্রকাশ্যে বিক্রি হচ্ছে সিএনজি

cng-550x354নিউজ ডেস্ক : সরকারি নিষেধাজ্ঞা সত্বেও ৩ লাখ ৮০ হাজার টাকার সিএনজি আটোরিকশা প্রকাশ্যে বিক্রি হচ্ছে ১৫ থেকে ১৬ লাখ টাকায়। ঢাকার রেজিস্ট্রেশন নম্বর পাওয়া সোনার হরিণ হলেও মগবাজারের নান্টু মোটর টেইলারিংয়ে পাওয়া যাচ্ছে অনায়াসেই। পুলিশ ও বিআরটিএর কতিপয় কর্মকর্তাকে ম্যানেজ করে এ ব্যবসা চলছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নান্টু মোটরসের মালিক নান্টুর সঙ্গে ডিএমপির উর্ধ্বতন এক কর্মকর্তার ড্রাইভারের সঙ্গে সখ্যতা রয়েছে। আর এ দাপটেই তিনি এসব কর্মকা- চালিয়ে আসছেন। দুই সপ্তাহ আগে গাড়ি চুরির দায়ে ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। এছাড়া এর আগে একাধিকবার গ্রেফতার হয়ে জামিনে বেরিয়ে এসে আবারও গাড়ি চোর চক্রের সঙ্গে মিলে যান।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, এই নান্টু এক সময় গাড়ির ডেন্টিং পেন্টিং মিস্ত্রি হিসেবে কাজ করতেন। পরে সিএনজি চোর চক্রের সঙ্গে পরিচয়ের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন তিনিই এ চক্রের প্রধান। মিশুক প্রতিস্থাপনের নামে চোরাই গাড়ি রেজিস্ট্রেশন করে মোটা অংকের আয় হয় তার। সম্প্রতি গাজীপুরে একটি চোরাই সিএনজি অটোরিকশা (গাজীপুর-থ-১১-৩৬৬৭) রেজিস্ট্রেশন করেছেন। এছাড়া (ঢাকা মেট্রো-খ-১৩-৬০২৯ ও ঢাকা মেট্রো-খ-১৩-৬০৩০) এই দুটি গাড়ির নম্বর রেজিস্ট্রেশন করেছেন। বুধবারও তিনি একটি ঢাকার রেজিস্ট্রেশন নম্বরের (৫৮ সিরিয়ালের) সিএনজি ১৫ লাখ ৫০ হাজার টাকায় বিক্রি করেছেন।
সূত্র জানায়, মগবাজার এলাকার হারানো সিএনজি ফিরিয়ে আনার কথা বলে বেশ কজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন নান্টু। ডিএমপির এক উর্ধ্বতন কর্মকর্তার ডুাইভারের সঙ্গে সখ্যতা থাকায় স্থানীয় ব্যবসায়ীদের মাঝেমধ্যেই নাজেহাল করেন। তার বিরুদ্ধে কথা বলে অনেকেই লাঞ্চিত হয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে নান্টু মোটরসের মালিক নান্টুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ব্যবস্ত আছেন বলে ফোন কেটে দেন।-আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: