সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২৪ ঘন্টার মধ্যে ব্যবসায়ী মামুনের হত্যাকারীদের গ্রেফতার করুণ – কামরান

unnamedডেইলি সিলেট ডেস্ক: সিলেট নগরীর জিন্দাবাজারে এলিগেন্ট শপিং সেন্টারের মোবাইল ফোন ব্যবসায়ী করিম বক্স মামুনকে ছুরিকাহত করে হত্যার প্রতিবাদে ব্যবসায়ীরা জিন্দাবাজার-জল্লারপাড় সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেন।
বুধবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় মামুন হত্যার প্রতিবাদে শপিং সেন্টারের সামনে বিক্ষোভ শুরু করেন তারা। এসময় ব্যবসায়ীরা রাস্তা অবরোধ করে হত্যাকারীর গ্রেফতারের দাবি করেন।

এসময় ব্যবসায়ীদের আন্দোলনের সাথে একাত্বতা পোষণ করে বক্তব্যে রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

এসময় সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ২৪ ঘন্টা মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করুণ। অন্যথায় ব্যবসায়ীরা পরবর্তী পদক্ষেপ নিতে বাধ্য হবেন।

ব্যবসায়ীদের রাস্তা অবরোধের কারণে নগরীতে জনদূভোগ সৃষ্টি হয়েছে শুনে ব্যবসায়ীদের সাথে আলাপ আলোচনার মধ্য দিয়ে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের আশ্বাসের ভিত্তিতে ব্যবসায়ীরা ২৪ ঘন্টার জন্য তাদের আন্দোলন স্থগিত করেন।

এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব শেখ মকন মিয়া, নজমুল হক, আব্দুর রকিব সিকদার, রিয়াদুল হাসান রুহেল, সুহেল আহমদ সাহেল, আব্দুল আজিজ পাবেল, মেহদী কাবুল, মাহবুবুল আলম মিলন, আবু তাহের, সরজ ভুর্টাচার্য্য, কিবরিয়া হোসেন নিঝুম, আবুল হাসান, জাকারিায়া ইমরুল, সাদিকুল আলম, ফয়জুল হাসান, এহসানুল হক তাহের, দিলওয়ার হোসেন খান প্রমুখ।

উল্লেখ্য যে মঙ্গলবার ২টার দিকে দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে বাকবিতণ্ডার জের ধরে মামুনের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়। পরে মোটরসাইকেলে করে চলে যায় হামলাকারী দুই ব্যক্তি।প্রত্যেক্ষদর্শিদের মতে মূল হামলাকারী ব্যক্তির পরনে বাদামি রঙের টি-শার্ট ছিল।
গুরুতর আহত অবস্থায় আহত মামুনকে উদ্ধার করে  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আজ বুধবার (১৭ আগস্ট) ভোর সোয়া ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: