সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে স্বামীর গলা কাটলেন স্ত্রী

chatoknewspicস্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের ছাতকে স্বামীর গলা কেটে হত্যার চেষ্টা করেন স্ত্রীর রেহেনা বেগম (৩০)। এতে গুরুতর জখম হন স্বামী গোলাম আলী (৪৫)। স্বজনরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা যায়, গোলাম আলী পেশায় রিকশা চালক। তার বাবা উপজেলার কালারুকা ইউনিয়নের শংকরপুর গ্রামের মৃত আফিজ আলী। গতকাল মঙ্গলবার বিকেলে নিজ বসত ঘরে গোলাম আলী ও স্ত্রী রেহেনা বেগমের মধ্যে শ্যালক কর্তৃক টাকা ধার নেয়া বিষয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্ত্রী রেহেনা বেগম রান্নাঘর থেকে বটি দা এনে স্বামীকে কুপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

আহত গোলাম আলীর চাচা আরব আলী জানান, রেহানা দা দিয়ে কুপ দিলে গোলাম আলী মাটিতে লুটিয়ে পড়ে। পরে রেহেনা স্বামী বুকের উপর উঠে গলায় দা দিয়ে আঘাত করে। এতে গলা কেটে গিয়ে অধিক রক্তক্ষরন হয়। গোলাম আলীর চাচা আরব আলী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। রেহেনা বেগমকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
জানা যায়, দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের শিবপুর গ্রামে প্রায় ১২বছর পূর্বে রেহেনাকে বিয়ে করেন গোলাম আলী। কিন্তু তাদের একযূগ ঘর সংসারে কোন সন্তানাদি না থাকায় এমনিতেই তাদের মধ্যে কলহের ঘটনা প্রায় নিত্য-নৈমিত্তিক হয়ে উঠেছিলো। এরপরও রেহেনার ভাই গোলাম আলীর কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে আর দেয়নি। এনিয়ে ১৪ আগষ্ট স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর জের ধরেই অবশেষে স্বামীকে হত্যা প্রচেষ্টা চালায় রেহেনা।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ছাতক থানার ওসি আশিক সুজা মামুন জানান আহত গোলাম আলীর স্ত্রীকে আটক আজ বুধবার জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: