সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেম করছেন ক্যাটরিনা-আদিত্য

aditya-roy-kapur-and-katrin20160817112354বিনোদন ডেস্ক ::‘ফিতুর’ ছবির জুটি ক্যাটরিনা কাইফ ও আদিত্য রয় কাপুর বলিউডের নতুন কপোত-কপোতি। নতুন গুঞ্জন অনুযায়ী, একে অপরকে ভালো লাগতে শুরু করেছে তাদের। ‘ফিতুর’ ছবির দৃশ্যায়ন চলাকালে তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। তবে ‘ড্রিম টিম ট্যুর’ তাদের বন্ধুত্বকে আরেক ধাপ এগিয়ে নিয়ে গেছে।

যুক্তরাষ্ট্রে করণ জোহর আয়োজিত কনসার্টে একসঙ্গে অংশ নিয়েই মূলত ক্যাটরিনা-আদিত্যর প্রেম জেগে উঠেছে! তাদেরকে ঘিরে তাই মুখরোচক নানান কথা শোনা যাচ্ছে। ‘ড্রিম টিম ট্যুর’ এই প্রেমের পালে হাওয়া লাগিয়েছে। তারা এখন একে অপরের সান্নিধ্যে থাকছেন।

গত ১২ আগস্ট যুক্তরাষ্ট্রে শুরু হয় ‘ড্রিম টিম ট্যুর’। এতে ক্যাটরিনা ও আদিত্যর পাশাপাশি অংশ নিচ্ছেন বলিউড তারকা আলিয়া ভাট, পরিণীতি চোপড়া, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা। নিউইয়র্ক, সান জোস, শিকাগো, লস অ্যাঞ্জেলেস ও হাউস্টনে কনসার্ট করেছেন তারা। আগামী ১৯ আগস্ট নিউইয়র্কে এটি শেষ হবে। প্রেম হওয়ার জন্য এক সপ্তাহ অনেক সময়।

‘ড্রিম টিম ট্যুর’-এ অংশ নেওয়ার জন্য গানের তালে নাচের মহড়া ও মঞ্চ পরিবেশনায় অংশ নিতে গিয়ে একসঙ্গেই সময় কাটানো হচ্ছে ক্যাটরিনা ও আদিত্যর। মঞ্চে তাদের দারুণ রসায়ন বাস্তবেরই বহিঃপ্রকাশ বলে মনে করা হচ্ছে। এই ট্যুরে তারা আলাদা হচ্ছেন না মোটেই।

আদিত্যর সঙ্গে অভিষেক কাপুর পরিচালিত ‘ফিতুর’ ছবির কাজ চলাকালীন অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের সম্পর্কের পাট চুকে যায়। তবে রণবীর-ক্যাটরিনার দূরত্ব মিটিয়ে ফেলার চেষ্টা করেছিলেন ‘আশিকি টু’ তারকা আদিত্য। কিন্তু তার চেষ্টা ব্যর্থ হয়েছে। রণবীর-ক্যাটরিনা ছাড়াছাড়ির সিদ্ধান্তে অটল ছিলেন। অথচ সেই আদিত্যই এখন ক্যাটরিনার খুব কাছাকাছি চলে এলেন!

সম্প্রতি ছড়িয়ে পড়া রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক জোড়া লাগার জল্পনা মিথ্যা হলো। রণবীরের সঙ্গে ক্যাটরিনার প্রেম ছিলো, তেমনি আদিত্য গভীর ভালোবাসায় জড়িয়েছিলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে। কিন্তু অজানা কিছু কারণে তাদের মধ্যেও ছাড়াছাড়ি হয়েছে। আশা করা হচ্ছে, ক্যাটরিনা ও আদিত্যর সম্পর্ক অনেকদূর যাবে ও তারা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: