সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোম্পানীগঞ্জে বাবা-মেয়ে খুন : আটক ৪ জন কারাগারে ,৯ জনের বিরুদ্ধে মামলা

download (2)স্টাফ রিপোর্টার ::
কোম্পানীগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের নিহত আব্দুস সালাম (৫০) ও তার কন্যা রুলি বেগমের (১৮) ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে তাদের লাশ হস্তান্তর করা হয়।
এদিকে, এ ঘটনায় আটক মহিলাসহ ৩ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বায়েস আলম জানান, আসামিদের ধরতে তারা পুটামারা অভিযান চালাচ্ছেন। আসামিরা গা ঢাকা দেয়ায় তাদের গ্রেপ্তার করা যাচ্ছে না। তবে অভিযান অব্যাহত রয়েছে। আটক তিন আসামীকে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গতকালই তাদের দাফন সম্পন্ন হয়েছে।

একাধিক সূত্র জানায়, গত শনিবার পারিবারিক কাজে পুটামারা গ্রামের আব্দুস সালাম, তার স্ত্রী রুশনা বেগম ও মেয়ে রুলি বেগম কোম্পানীগঞ্জ উপজেলা সদরে যায়। কাজ শেষে বিকাল ৪ টার দিকে তারা ফের নৌকাযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত ৯টার দিকে স্থানীয় টাইয়া পাগলা এলাকায় পৌঁছামাত্র অপর একটি নৌকাযোগে কয়েকজন লোক এসে তাদেরকে আক্রমণ করে। তারা প্রথমে নৌকার মাঝি আব্দুস সালামকে মারধর করে পানিতে ফেলে দেয়। নৌকাকে থাকা মা-মেয়েকে মারধরের পর মা অনেকটা সংজ্ঞাহীন হয়ে পড়েন। এক পর্যায়ে মেয়েকে তারা তুলে নিয়ে যায়। নৌকাতে জ্ঞান ফেরার রুশনা বেগম নিজে নৌকা চালিয়ে বাড়িতে যান এবং গ্রামবাসীকে বিষয়টি অবহিত করেন।

কোম্পানীগঞ্জ থানার পুলিশকেও বিষয়টি অবহিত করা হয়। অনেক খোঁজাখুঁজির পর রোববার সন্ধ্যায় আব্দুস সালামের লাশ পানিতে ভেসে উঠে। আর সোমবার দুপুরে ভেসে উঠে রুলি বেগমের লাশ। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ দুুটি ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
এ ঘটনায় নিহতের স্ত্রী রুশনা বেগম বাদি হয়ে আব্দুর নুর (৫৫), লাল মিয়া (২৭) ,ফরিদ মিয়া (২৩), সেলিম মিয়া (২১), সোহেল মিয়া (২১), ফাহিমা বেগম (২২) , নেহারুন (৪৫) , মানিক (২৬) ও নুরুল আমিন (২০) নামের ৯ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় আব্দুস সালামের ভাতিজা ফাহিম, ভাবি মেহেরুন ও অপর এক প্রতিবেশী আব্দুর রবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: