সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকের গোবিন্দগঞ্জে ছাত্রলীগ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ

daily-sylhet-s1ছাতক প্রতিনিধিঃ ছাতকের গোবিন্দগঞ্জে ছাত্রলীগ দু’গ্রুপের তুমুল সংঘর্ষে ছাতক-সিলেট-সুনামগঞ্জ সড়কে প্রায় দু’ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। সংঘর্ষের সময় দু’পক্ষের ইট পাটকেলে পথচারীসহ ছাত্রলীগের ১০ নেতা কর্মী আহত হয়েছে । এসময় এলাকায় ব্যাপক আতংক ছড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে পয়েন্টসহ বাজারের দোকান পাঠ বন্ধ হয়ে যায়। পুলিশ ও এলাকার লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে।

মঙ্গলবার সকালে কলেজে কথা কাটাকাটি নিয়ে ছাত্রলীগ সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক গ্রুপের সামছুর রহমান সবুজ(২২)কে কলেজ থেকে বাড়ী ফেরার পথে স্থানীয় ট্রলার ঘাটে কুপিয়ে আহত করে ছাত্রলীগ পৌর মেয়র আবুল কালাম চৌধুরী গ্রুপের আল-আমিনসহ কর্মীরা। এ নিয়ে মঙ্গলবার সকাল থেকে ছাত্রলীগ দু’গ্রুপের মধ্যে গোবিন্দগঞ্জ বাজার, ট্রলারঘাট ও পয়েন্টে দফায়-দফায় সংঘর্ষ অনুষ্ঠিত হয়। আহত শামসুর রহমান সবুজকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রলীগের এমপি গ্রুপের কর্মীরা প্রায় একঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এসময় ৩টি সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দু’ঘন্টা পর ছাতক-সিলেট-সুনামগঞ্জ সড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: