সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

23দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজারে যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪১তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার দিনব্যাপি র‌্যালি, আলেচনা সভা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ : সকালে যৌথ উদ্যোগে র‌্যালি, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনাসভা ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মেহের উল্লাহর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আ’লীগের আহ্বায়ক অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেনু মিয়া ও ছালেহা বেগম, ওসি সেলিম নেওয়াজ, উপজেলা কৃষি কর্মকর্তা এনামুল হক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সিফাত ই জামাল, জনস্বাস্থ্য প্রকৌশলী মামুনুর রশিদ, যুব উন্নয়ন কর্মকর্তা আতাউর রহমান, সহকারী শিক্ষা অফিসার আবু রায়হান প্রমুখ।

উপজেলা আ’লীগ , যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ : বিকেলে পৃথক পৃথক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিশেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক হাজী আব্দুল খালেকের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন ও বাংলাবাজার ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমানের যৌথ পরিচালনায় আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন ছাতক-দোয়ারাবাজারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। প্রধান অতিথি ছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক, বাংলাবাজার ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন রানা, পান্ডারগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ, বোগলাবাজার ইউপি’র সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী আপন, দোহালিয়া ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু, সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী, মুক্তিযোদ্ধা ফতেহুল ইসলাম, ছাতকের আ’লীগ নেতা আবদাল হোসেন, মানিক লাল দে, হাজী সিরাজুল ইসলাম, আব্দুল আওয়াল ধলিক, আনফর আলী, কয়ছর আহমদ চৌধুরী, আবুল মিয়া, কামরুজ্জামান রুবেল, বরুণ চন্দ্র দাস, নুর মিয়া, বশির উদ্দিন, শফিকুল ইসলাম বাবুল, মইনুল ইসলাম, আব্দুল হামিদ, তৈয়ব আলী মাস্টার প্রমুখ।

ছাত্রলীগ : র‌্যালিশেষে ছাত্রলীগ সভাপতি এমরান হোসেন ও সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় ও ছাত্রলীগ নেতা রতনলাল দাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন তুষার সরকার, হৃদয় তালুকদার, মান্না, সাদিকুল ইসলাম, শামিম আহমেদ , আল আমিন, রেজাউল আহমেদ, সোহাগ, সালাউদ্দিন চৌধুরী, তাহের আহমদ, নুর উদ্দিন, সোহেল মিয়া, সোহেব মিয়া, ইমন আহমদ, সুরুজ আলী, সুজন মিয়া, মৃদুল প্রমুখ।

দোহালিয়া ইউনিয়ন আ’লীগ : স্থানীয় ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন আ’লীগের সভাপতি নুর মিয়ার সভাপতিত্বে ও সাজিদ মিয়ার পরিচালনায় মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক। বিশেষ অতিথির বক্তব্য রখেন ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বশির উদ্দিন, মিজানুর রহমান কালা মিয়া, জাহাঙ্গির আলম, গনেশ চন্দ্র দাস, অশোক কুমার দাস প্রমুখ।

রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয়, বালিউরা : হাজার বছরের শ্রেষ্ট বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয়ে র‌্যালি, আলোচনাসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের হলরুমে প্রধান শিক্ষক মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে র‌্যালি পরবর্তী আলোচনা সভা ও দোয়া মাহফিলে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংপুর ইউপি সদস্য আব্দুল হান্নান, আব্দুল হেকিম, আলী হোসেন, ইউপি সদস্যা জোত¯œা বেগম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্র মাজহারুল ইসলাম মাছুম প্রমুখ। আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দ।

জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন : জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয়ে গত সোমবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুস্তাফিজুর রহমানের নেতৃত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে বিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: