সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমিকার পাসপোর্ট দেখিয়ে বিদেশ ভ্রমণ প্রেমিকের!

21নিউজ ডেস্ক: বর্তমান সময়ে সারাবিশ্বে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এরপরও এক ব্যক্তি লন্ডন থেকে জার্মানি তার প্রেমিকার পাসপোর্টের মাধ্যমে ঘুরে বেড়িয়েছে। নিরাপত্তা কর্মীরা একটুও বুঝতে পারেনি তার ধোঁকা।

জস রিড লন্ডনের প্রতিটি বিমানবন্দরে তার প্রেমিকার পাসপোর্ট দেখিয়ে জার্মানি চলে আসেন। কিন্তু সে নিজেও জানত না, তার নিকট তার প্রেমিকার পাসপোর্ট। ডর্টমুণ্ডু এসে সে দেখতে পায় যে, তার কাছে নিজের নয় তার প্রেমিকার পাসপোর্ট রয়েছে।

ডেইলি মেইলের একটি প্রতিবেদনে দেখা যায়, ৬ ফিট লম্বা দাড়িওয়ালা ব্যক্তি রিড নিজের বদলে তার প্রেমিকার পাসপোর্ট নিয়ে ছুটির দিন কাটাতে ভ্রমণ করতে পাড়ি জমায়। কিন্তু মজার বিষয় হল তার প্রেমিকার উচ্চতা ৫ ফিট ২ ইঞ্চি এবং অবশ্যই তার মুখে কোন গোঁফ নেই। কিন্তু তাদের দুইজনের চেহারায় অনেক মিল রয়েছে।

এক প্রশ্নের জবাবে রিড জানায়, আমি মনে করেছিলাম এটা আমার পাসপোর্ট, বিভিন্ন স্থানে এটি চেক করা হলেও আমাকে ছেড়ে দেয়া হয়। কিন্তু যখন আমি নিজে লক্ষ্য করে দেখি এটি আমার প্রেমিকার পাসপোর্ট, আমি অবাক হয়ে যায়। মানুষ খুব সহজে নকল পাসপোর্টের ব্যবহার করতে পারে এ কারণে।

জার্মানে যখন রিড নিজের ভুল বুঝতে পারে এরপর থেকে ড্রাইভিং লাইসেন্স দেখানো শুরু করে। কিন্তু এই ভুল ব্যাপক সাড়া ফেলেছে। নজরদারি আরও অনেক বেশি কঠোর হতে হবে বলে সকলের ধারণা।–সুত্র: ইন্ডিয়া টাইম্‌স।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: