সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে দিল সন্তানরা! (ভিডিও)

15নিউজ ডেস্ক: ‘মা’ অতি ছোট একটি শব্দ। তবে এর তাৎপর্য অনেক বেশি। পৃথীবিতে মায়ের চেয়ে আপন আর কেউই নেই। সন্তানের সবচেয়ে আপন মানুষটি হলেন মা। অনেক কবি সাহিত্যিকরা মাকে নিয়ে অনেক গদ্য-পদ্য লিখে গেছেন।

মাকে যতই কষ্ট দিক সন্তানরা। ‘মা’ তা কখনো মনে রাখেন না।সব সময় মা তার সন্তানকে নিঃস্বার্থভাবে ভালোসেবে যান। আর সেই মাকেই সন্তান নামে কিছু নরপশু কষ্ট দেয়।

নারায়ণগঞ্জের জেনারেল হাসপাতালের ৩য় তলায় দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন ৮০ বছরের এক বৃদ্ধা। কিছুদিন আগেই এই মমতাময়ী মায়ের গর্ভজাত সন্তানরা বস্তায় ভরে মাকে রাস্তায় ফেলে দিয়ে গেছে। পথচারীদের সহযোগীতায় তাকে নারায়ণগঞ্জের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সবার সহযোগিতায় হাসপাতাল কতৃপক্ষ তার চিকিৎসা করেছেন। ওই মমতাময়ী মাকে এক নজর দেখতে অনেকেই এসেছিলেন হাসপাতালে। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, ওই মা সুস্থ আছেন।তবে তিনি পুষ্টিহীনতায় ভুগছেন। ভালো খাবার খেলেই তিনি সুস্থ হবেন।

ওই ‘মা’ বলতে পারেন না নিজের ঠিকানা। তবে তিনি তার নাড়ি ছেঁড়া সাত রাজারধন সন্তানদের কাছে ফিরে যেতে চান। মাকে যেই সন্তানারা বস্তায় ভরে রাস্তায় ফেলে দিলেন। সেই সন্তানদের কাছেই ফিরতে চোখের জল ফেলছেন ওই মমতাময়ী মা। দেখুন সেই মমতাময়ী মায়ের ভিডিও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: