সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ২৯ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু বাঙালি জাতির হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন —ইমরান এমপি

66855গোয়াইনঘাট প্রতিনিধি:
ডাক টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ইমরান আহমদ এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মাতৃভাষা ও মৌলিক অধিকার রক্ষার জীবন্ত কিংবদন্তী। তার রেখে যাওয়া কর্মের মাধ্যমে বাঙালি জাতির হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন। একটি সুখী সমৃদ্ধ দেশ গঠন স্বপ্ন ছিল তাঁর।

কিন্তু কতিপয় বিপথগামী আততায়ীর বুলেটে ১৯৭৫ সালে ১৫ই আগস্ট স্ব-পরিবারে জাতির জনক বঙ্গবন্ধুকে নির্মম ও পরিকল্পিত ভাবে হত্যা করা হয়। তিনি বলেন, শোককে শক্তিতে পরিণত করে বাঙ্গালি জাতিকে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর সুযোগ্য তনায়া দেশ রত্ম প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি মঙ্গলবার বিকেলে গোয়াইনঘাট উপজেলা মিলনায়তনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইব্রাহিম, সহকারী কমিশনার (ভূমি) আশরাফ আহমদ রাসেল, গোয়াইনঘাট বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফজলুল হক, সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট জামাল উদ্দিন মাষ্টার প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, আমিনুর রহমান চৌধুরী, আব্দুস সালাম, এস কামরুল হাসান (আমিরুল), আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান মাষ্টার, ইসমাইল আলী মাষ্টার, দেলোয়ার হোসেন, যুক্তরাষ্ট্র শ্রমিকলীগ নেতা সামছুল আলম, যুবলীগ নেতা ফারুক আহমদ, উপজেলা যুবলীগ নেতা তাজ উদ্দিন, মুজিবুর রহমান, গোলাম কিবরিয়া রাসেল, গোলাম সারওয়ার, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: