সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানকে নরকের সঙ্গে তুলনা ভারতের প্রতিরক্ষা মন্ত্রীর

Indian-Minister-on-Pakistan-550x338আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানকে নরকের সঙ্গে তুলনা করলেন ভারতের প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পরিকার। মঙ্গলবার তিনি বলেছেন, ‘পাকিস্তানে যাওয়া আর নরকে যাওয়া সমান কথা।’ এনডিটিভি।
পরিকার আরও জানান, গত সোমবার ভারত অধ্যুষিত কাশ্মীরে সীমান্ত পাড়ি দিয়ে পাঁচ সন্ত্রাসী ভারতে প্রবেশ করার সময় তাদের ফেরত পাঠিয়েছে দেশটির সৈন্যরা।

প্রতিরক্ষা মন্ত্রী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুরে তাল মিলিয়ে বলেন, পাকিস্তানকে অবশ্যই পাকিস্তান অধ্যুষিত কাশ্মীর ও বেলুচিস্তানে মানবাধিকার লঙ্ঘন বন্ধ করতে হবে।
গত সোমবার ভারতের স্বাধীনতা দিবসের ভাষণে পাকিস্তানের প্রতি সুর বদলিয়ে ইসলামাবাদকে তীব্র আক্রমণ করে কথা বলেন মোদি। তিনি বলেন, বেলুচিস্তান ও পাকিস্তান অধ্যুষিত কাশ্মীরের জনগণ গত কয়েকদিন ধরেই তাকে ধন্যবাদ জানাচ্ছে। এসব অঞ্চলে পাকিস্তানের নৃশংসতা নিয়ে কথা বলায় তারা তার প্রশংসা করছেন বলে জানান।

গত আট জুলাই ভারতীয় বাহিনীর গুলিতে কাশ্মীরের হিজবুল মুজাহিদিন নেতা বুরহান ও্য়ানি (২২) নিহত হয়। এ উপত্যকার জনপ্রিয় ব্যক্তি হওয়ায় তার মৃত্যুকে কেন্দ্র করে ছড়িয়ে পড়ে ব্যাপক সহিংসতা। টানা আন্দোলনে সেখানে ৬০ জনের অধিক প্রাণ হারান। পাকিস্তান বুরহানকে শহীদ হিসেবে ঘোষণা করে। অন্যদিকে ভারত তাকে সন্ত্রাসী হিসেবে আখ্যা দেয়। এনিয়ে শুরু হয় দুদেশের বাকযুদ্ধ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: