সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শোক দিবসে সিলেট জেলা যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা

unnamed (5)ডেইলি সিলেট ডেস্ক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ যুব মহিলা লীগ সিলেট জেলার উদ্যোগে মঙ্গলবার বিকেলে নগরীর টিলাগড়স্থ অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, ১৫ই আগস্ট বাঙালি জাতির শোকাবহ দিন। ১৯৭৫ সালের এই দিনে মানব ইতিহাসের বর্বরতম হত্যাকাণ্ডের শিকার হয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হন। ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও জনগণের নিকট থেকে তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। কোটি কোটি বাঙালির অন্তরে তার ত্যাগ ও তিতিক্ষার সংগ্রামী জীবনাদর্শ গ্রোথিত রয়েছে।

বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর খুনীদের মধ্যে যারা বিদেশী লুকিয়ে রয়েছেন তাদের আইনের আওতায় এনে ফাঁসি কার্যকর করার জোর দাবী জানান।

বাংলাদেশ যুব মহিলা লীগ সিলেট জেলার সভাপতি সাবেক কাউন্সিলর নাজনীন আক্তার কনার সভাপতিত্বে ও সাধারণ সম্পদিকা তাসমীহ বিনতে স্বর্ণা’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, অর্থ সম্পাদিকা মিনারা বেগম চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রানী চৌধুরী, মহানগর সদস্য জেসমিন বেগম, জেলা সদস্য সবর্ণা, পিয়া জারা, লিপি মোসাদ্দিকা, ফাতেমা প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: