সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্ববিদ্যালয়ের বাসের ধাক্কায় স্কুল ছাত্রসহ আহত তিন

1011নিজস্ব প্রতিবেদক :: সিলেটে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের বাসের ধাক্কায় রিকশা চালকসহ ব্লু-বার্ড স্কুলের ছাত্র ও তার মা আহত হয়েছেন। আহত ছাত্রের অবস্থা গুরুতর। তার নাম প্রান্তিক সিংহ (১২)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় নগরীর রিকাবীবাজার পয়েন্টে এঘটনা ঘটে।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তার অস্ত্রোপচার চলছিল। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে প্রান্তিকের মা শিবানী সিনহাকে। আহত প্রান্তিক ও শিবানী যথাক্রমে দৈনিক যুগভেরী পত্রিকার আলোকচিত্রী রণজিৎ কুমার সিংহের পুত্র ও স্ত্রী। এ ঘটনায় লিডিং ইউনিভার্সিটির বাস ও চালককে আটক করা হয়েছে।

প্রত্যদর্শীরা জানিয়েছেন, প্রান্তিক ও তার মা রিকশাযোগে বাসায় ফিরছিলেন। এসময় বেপরোয়া গতিতে আসা বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির একটি বাস রিক্সায় চাপা দেয়। বাস চাপায় রিক্সারোহী মা ও ছেলে ছাড়াও রিকশা চালক আহত হন। পরে উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সাংবাদিক রণজিৎ সিংহ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এব্যাপারে লিডিং ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা আলমগীর হোসেন জানিয়েছেন, আমরা এ বিষয়ে এখনো কিছু জানতে পারিনি। দুর্ঘটনা কারো ক্ষতি হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অবশ্য তাদের পাশের দাঁড়াবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: