সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে সাংবাদিকের বাসায় চুরি

churi-news-daily-sylhet-7বিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথে সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের বাসায় দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। সোমবার রাতে উপজেলা সদরের কামাল বাজার-জানাইয়া রোডে অবস্থিত সাংবাদিকদের ভাড়াটিয়া বাসায় এ চুরির ঘটনা ঘটে। এতে চুরেরদল প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

খবর পেয়ে থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান ও এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে। এঘটনায় সাংবাদিক বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

এদিকে, খবর পেয়ে মঙ্গলবার সকালে দফায় দফায় বিশ্বনাথে কর্মরত সাংবাদিকবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতারসহ রাজনৈতিক নেতৃবৃন্দ জাহাঙ্গীর আলম খায়ের বাসায় পরিদর্শন করেন। তারা এঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানান।

সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের জানান, সোমবার রাত আনুমানিক প্রায় ২টার দিকে প্রচন্ড গরমে কারণে বাসার দরজা খুলে নিজ রুমে ঘুমিয়ে পড়ি। ঘুমের কোনো এক সময় চুরেরদল বাসার বেলকনীর নাসরা ভেঙ্গে রুমে প্রবেশ করে।

মঙ্গলবার ভোর বেলায় ঘুম থেকে উঠে দেখতে পাই ঘরের আসবাবপত্র এলোমেল অবস্থায় পড়ে আছে। এসময় ঘরে থাকা নগদ ৩৫ হাজার টাকা, একটি মুভি ক্যামেরা, একটি মোবাইল সেট, চ্যানেল এস, দৈনিক সমকাল, কাজিরবাজার, অনলাইন পোর্টাল সিলেট টুডে পত্রিকার আইডি কার্ড, মোটর সাইকেলের কাগজ, ডাইভিং লাইসেন্সসহ জরুরী জিনিসপত্র চুরেরদল নিয়ে যায়। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

ঘটনাস্থল পরিদর্শনের সত্যতা স্বীকার করে থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: