সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরীক্ষার সময় পরিবর্তনের প্রতিবাদে মদন মোহন কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

modon pic16aug2016স্টাফ রিপোর্টার ::

জাতীয় বিশ্ববিদ্যালয় কতৃক অনার্স, মাস্টার্স ও ডিগ্রী পরীক্ষার সময় ৪ ঘণ্টা পদ্ধতি বাতিল করে সাড়ে ৩ ঘণ্টা করার প্রতিবাদে মানববন্ধন করেছে মদন মোহন কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে নগরীর পাঠানটুলা পয়েন্টে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

হিসাব বিজ্ঞান চতুর্থ বর্ষের ছাত্র কামরুজ্জামান রুমানে’র সভাপতিত্বে ও সুলতান মাহমুদ এবং ফরহাদ আহমেদ সায়েমের যৌথ পরিচালনায় মানববন্ধন পরবর্তী সভায় বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান চতুর্থ বর্ষের ছাত্র হুসেন আহমেদ, হাবিবুর রহমান, ব্যাবস্থাপনা চতুর্থ বর্ষের ছাত্র নাজমুল আহমেদ, শফি আহমদ, হিসাব বিজ্ঞাব তৃতীয় বর্ষের ছাত্র মুন্না লাল দাস,২য় বর্ষের পক্ষে এস কে ফুয়াদ ও আশফাক আহমদ।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন আজমল হুসেন, গুলজার হুসেন, সুব্রত দাস, তাহের সিদ্দিকি, তাহমিদ আহমদ, ফাহমিনা রহমান, নার্সিন আক্তার, ফাতেমা আক্তার তাপসি, পাপিয়া সুলতানা রিমু, সাব্বির আহমদ, বরকত আলী রাজু, জুনেদ আহমদ, নাহিদ, আবির, সুহেল রানা, মুন্নি, শারমিন, স্বর্ণা, চাঁদনি, শ্রাবনী, সম্রাট, লায়েক প্রমুখ।

এদিকে একই দাবিতে মুরারি চাঁদ (এমসি) কলেজ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও অবরোধ কর্মসূচীর ঘোষণা দিয়েছে । মঙ্গলবার সুজিত দেব রায়ের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। কর্মসূচির মধ্যে আগামীকাল বোধবার ১৭ আগস্ট এম.সি. বিশ্ববিদ্যালয় কলেজে সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও অবরোধ কর্মসূচী রয়েছে।
শিক্ষার্থীরা সকাল সাড়ে ১১টায় আম্বরখানা পয়েন্ট থেকে মিছিল নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার যাবে এবং অবরোধ কর্মসূচী পালন করবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: