সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্লাকমেইল করে অর্থ আদায়, পুলিশের এসআইসহ গ্রেপ্তার ৫

150338_1নিউজ ডেস্ক: ব্লাকমেইল করে অর্থ আদায়ের মামলায় খুলনায় পুলিশের এসআই সোহেল রানাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার অন্যরা হলেন আব্দুল হামিদ, রাজু শেখ, স্বপ্না আক্তার ও সীমা বেগম।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এসআই তাপস জানান, নিরালা আবাসিক এলাকার ১৭ নম্বর রোডের ২৯৫ নম্বর বাড়িতে অবৈধ কর্মকাণ্ড চালিয়ে আসছিল ওই চারজন। গত ৫ আগস্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম অবৈধ কাজে ওই বাড়িতে যান।
তিনি জানান, সেসময় তাকে আটকে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা আদায় করা হয়। একইভাবে ১৪ আগস্ট রমজান আলী নামে এক ব্যক্তির কাছ থেকেও ৫০ হাজার টাকা আদায় করেন গ্রেপ্তারকৃতরা।

এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগীরা দুটি মামলা করেন। ঘটনার সময় সদর থানার এসআই সোহেল রানা সেখানে উপস্থিত থেকে অপরাধীদের কাজে সহায়তা করেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এছাড়া সামাজিকতার ভয়ে এবং পুলিশের উপস্থিতিতে ঘটনা ঘটনায় এতোদিন মামলা করেননি বলেও এজাহারে উল্লেখ করেন বাদী রফিকুল ইসলাম।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর মঙ্গলবার সকালে নিরালা পুলিশ ফাঁড়ি থেকে ইনচার্জ এসআই সোহেল রানাকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে।

এছাড়া খালিশপুর ও নিরালা এলাকায় অভিযান চালিয়ে অন্য চারজনকে গ্রেপ্তার করা হয়। মামলা দুটির বাদী রফিকুল ইসলাম ও রমজান আলী খালিশপুরের বাসিন্দা বলেও জানান ওসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: