সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইতিহাদ এয়ারওয়েজকে তিন লাখ টাকা জরিমানা

etihad20160815235112নিউজ ডেস্ক:
নিয়ম অনুযায়ী ওভারবুকড প্যাসেঞ্জারদেরকে প্রাপ্য সুবিধা না দিয়ে হয়রানি করার দায়ে ইতিহাদ এয়ারওয়েজকে তিন লাখ টাকা জরিমানা করেছেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভ্রাম্যমাণ আদালত।

তিনজন যাত্রীর অভিযোগের প্রেক্ষিতে রোববার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় এ আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফ। সোমবার রাতে বিমানবন্দর সূত্র এ তথ্য জানায়।

অভিযোগকারীদের একজন বাহরাইনগামী রবিউল্যাহ জানান, তিনজনই ইতিহাদ এয়ারওয়েজের গত শনিবারের রাত পৌনে ১০টার ফ্লাইটের কনফার্মড প্যাসেঞ্জার ছিলেন। ওইদিন যথারীতি চেক-ইন কাউন্টারে গেলে কাউন্টার থেকে সিস্টেমের তথ্য দেখে বলা হয়, তাদের বুকিং পরের দিন ভোর ৫টা ৪০ মিনিটে গালফ এয়ারের একটি ফ্লাইটে শিফট করা হয়েছে। কিন্তু কেন শিফট করা হয়েছে, কে করেছে- এসব বিষয়ে কোনো তথ্য কাউনটারে ছিল না বা দিতে পারেনি।

অভিযোগকারীদের ভাষ্যমতে, তাদের সঙ্গে মোট আটজন যাত্রীকে এভাবে ফেরত দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইতোমধ্যে যাত্রীদের গতকালকের ইতিহাদের ফ্লাইটে গন্তব্যে প্রেরণ করা হয়েছে। এয়ারলাইন্স কর্তৃক তাদের প্রত্যেককে ডিনাইড বোর্ডিং কমপেনসেশন বাবদ ২শ’ মার্কিন ডলার মূল্যমানের ভাউচারও প্রদান করা হয়েছে। তবে জরিমানার অর্থ আদায় হওয়ার আগেই ফ্লাইটের সময় হয়ে যাওয়ায় তাদের হাতে আদায়কৃত জরিমানার প্রাপ্য ২৫ শতাংশ দেয়া সম্ভব হয়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: