সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২ দিনব্যাপী কর্মসূচির মাধ্যমে সিসিক’র জাতীয় শোক দিবস পালন

unnamed (2)ডেইলি সিলেট ডেস্ক:
আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল এবং চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে সিলেট সিটি কর্পোরেশনের জাতীয় শোক দিবসের কর্মসূচী। স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দুইদিন ব্যাপী কর্মসূচীর প্রথম দিনে রোববার (১৪ আগস্ট) বিকেল ৪টায় আবুল মাল আবদুল ক্রীড়া কমপ্লেক্সে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। কর্মসূচীর দ্বিতীয় দিনে সোমবার (১৫ আগস্ট) বেলা ১১টায় সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে আয়োজন করা হয় আলোচনা সভা এবং চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উদযাপন বিষয়ক আলোচনা কমিটির আহবায়ক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

মূখ্য আলোচকের বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব। আরও বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস, সিটি কর্পোরেশনের সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান, নির্বাহী ম্যাজিস্টেট মোঃ শরিফুজজ্ামান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, অফিসার্স এসোসিয়েশনের আহবায়ক রুহুল আলম, কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক আখতার হোসেন সিদ্দিকী। অনুষ্ঠানে ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এস এম আবজাদ হোসেন, ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুসতাক আহমদ ও সংরক্ষিত ৫ আসনের কাউন্সিলর দিবা রাণী দেসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। চিত্রাংকন প্রতিযোগিতার ক গ্রুপে প্রথম স্থান অধিকার করে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী তালহা আব্দুর রহমান, দ্বিতীয় স্থান অধিকার করে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী আফজাল হোসেন রাফি এবং তৃতীয় স্থান অধিকার করে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী দিব্য জ্যোতি গোস্বামী সূর্য। খ গ্রুপে প্রথম স্থান অধিকার করে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী অদিতি দেব মৌমি, দ্বিতীয় স্থান অধিকার করে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী ইরীনা ইফ্ফাত পূর্বা এবং তৃতীয় স্থান অর্জণ করে চতুর্থ শ্রেনীর শিক্ষার্থী মাইশা আনজুম অর্পা।

আলোচনা সভা পর্ব এবং চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সিটি কর্পোরেশনের এ্যাসেসর চন্দন দাশ।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বাদ যোহর অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল। সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, উর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন শাখার কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন। এতে দোয়া পরিচালনা করেন বন্দরবাজার কালেক্টরেট মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মোহাম্মদ শাহ আলম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: