সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে প্রকাশ হলো দেবের গোপন প্রেমের কথা!

1471263552বিনোদন ডেস্ক : বাংলার সুপারস্টার দেব-এর সঙ্গে নায়িকা শুভশ্রীর প্রেমের কথা নিয়ে প্রচুর জল্পনা চলেছিল এক সময়। যদিও দেব এবং শুভশ্রী বারবারই বলেছেন তাদের মধ্যে খুব ভাল বন্ধুত্ব রয়েছে কিন্তু তারা ‘প্রেম’ করছেন না। প্রায় বছরখানেক হলো দেব-এর সঙ্গে মডেল রুক্মিণী মৈত্রের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে কানাঘুষা।

দু’জনের কেউই নিজেদের ‘কাপল’ বলে আখ্যা দিতে নারাজ। কিছুদিন আগে রুক্মিণী একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে দেব অবশ্যই তার সবচেয়ে প্রিয় বন্ধু কিন্তু তাই বলে এই নয় যে তারা প্রেম করছেন। পরিষ্কার জানিয়েছেন

যে তিনি দেবের সাথে ডেট করছেন না।

মজার বিষয় হলো রুক্মিণীর হাতে ট্যাটু করা হয়েছে ‘দেব’ শব্দটি। রুক্মিণীর ব্যাখ্যা হলো ‘দেব’ শব্দটি মানেই কোনো মানুষকে বোঝাবে তার কোনো মানে নেই। ‘দেব’-এর অর্থ ঈশ্বরও তো হয়!

তার পরেও কিন্তু প্রেম নিয়ে জল্পনা থামেনি। শুধু তাই নয়, দেব-এর ফ্যান ক্লাব-এর পক্ষ থেকে রুক্মিণীর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে, দেবের বাবার জন্মদিন পালনে রুক্মিণীর সেলফি তোলা সবকিছুই কিন্তু একটি ‘বিশেষ’ সম্পর্কের ইঙ্গিত দেয়।

দু’জনেরই যে দু’জনের বাড়িতে যাতায়াত রয়েছে সেই নিয়েও কোনো ধন্দ নেই। রুক্মিণীর বাড়িতে তার ভাইয়ের মেয়ে আমাইরা-র সঙ্গে তোলা একটি ছবির কথাই ধরা যাক। সোশ্যাল মিডিয়ায় এই ‘বিশেষ’ ছবি পোস্ট করেছেন রুক্মিণী নিজেই। আর এখন এই ছবিটি ভাইরাল।

তবে প্রেম হোক বা বন্ধুত্ব, তারকারা তাদের ব্যক্তিগত জীবনের সব কথা তো আর সংবাদমাধ্যম বা ভক্তদের সবাইকে বলতে বাধ্য নন। শুধু তারা তারকা বলেই তাদের সম্পর্কে মানুষের আগ্রহ অতিরিক্ত আর তাই তাদের জীবনের ছোট থেকে বড় সবকিছু নিয়েই আলাপ-আলোচনা একটু বেশিই হয়ে থাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: