সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় মদ আটক করায় রাস্তায় ময়লা ফেলে সুইপারদের প্রতিবাদ!

unnamedকুলাউড়া অফিস:
কুলাউড়া থেকে ১৪০ লিটার চোলাই মদ ও একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ক-০৩৮৯৩১ ) আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। এসময় গাড়িচালকসহ ৩ জনকে আটক করা হয়। মদ আটক কয়ায় কুলাউড়ার পরিচ্ছন্নকর্মীরা (সুইপার) ১৫ আগস্ট সোমবার শহরের সবক’টি ডাস্টবিনের ময়লা রাস্তায় ফেলে অভিনব প্রতিবাদ করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভূষন রায়ের নেতৃত্বে এক বিশেষ অভিযানে কুলাউড়ার-বিজয়া রোডের শিবির এলাকা থেকে ৭ ড্রাম (১৪০ লিটার) মদ, একটি প্রাইভেট কার ও তিনজনকে আটক করে। আটককৃতরা হলো, ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া চাবাগানের মলোয়া পাসির ছেলে বিশ^নাথ পাসি (৪৫), একই বাগানের অনিল নেপালীর ছেলে বাদল নেপালী (৩০), জেলার রাজনগর চা বাগানের মৃত বিশ্বনাথের ছেলে কাঞ্চণ তালুয়ার (৪০)।

এদিকে গাড়িসহ মদ ও তিনজনকে আটক করায় সোমবার শহরের সবক’টি ডাস্টবিনের ময়লা রাস্তায় ফেলে অভিনব প্রতিবাদ করে শহরের পরিচ্ছন্নকর্মীরা (সুইপার)। পরিচ্ছন্নতা কর্মীদের দাবি, তাদের মেহমানদের জন্য আনা মদ পুলিশ আটক করেছে। এরই প্রতিবাদে তারা রাস্তায় ময়লা ফেলে এই অভিনব প্রতিবাদ জানিয়েছে। কুলাউড়া শহরের প্রধান প্রধান সড়কসহ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের সামনে ফেলা ময়লার স্তুপের কারণে ১৫ আগস্টের শোক দিবসের কর্মসূচি পালনে সমস্যার সৃস্টি হয়। এ ধরনের অভিনব প্রতিবাদে হতবাক কুলাউড়াবাসী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: