সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ ও কাল টিএসসিতে লাকী আখান্দের জন্য কনসার্ট

full_516295689_1471309328বিনোদন ডেস্ক:
দেশের অন্যতম সংগীতশিল্পী এবং মুক্তিযোদ্ধা লাকী আখান্দ দীর্ঘদিন ফুসফুস ক্যান্সারে ভুগছেন। চলমান চিকিৎসা অব্যাহত রাখতে প্রয়োজন প্রচুর অর্থের। এই কিংবদন্তির চিকিৎসা চালিয়ে নিতে তহবিল সংগ্রহের জন্য টানা দুই দিনের কনসার্ট আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র(টিএসসি) অডিটোরিয়ামে আজ মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১০টা থেকে শুরু হচ্ছে ‘ট্রিবিউট টু স্যার লাকী আখান্দ’ শিরোনামের এই কনসার্ট। এই আয়োজনে সংগীত পরিবেশন করবে প্রায় ৩০টি ব্যান্ড। দু’দিনই সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে কনসার্ট।

আয়োজকরা জানান, এই বিশেষ কনসার্টে মূলত অংশ নিচ্ছেন ঢাবি কেন্দ্রিক ব্যান্ডগুলো। এরমধ্যে রয়েছে আর্বোভাইরাস, তাহসান দ্য ব্যান্ড, এভয়েড রাফা, ওয়ারসাইট, দুর্গ, অর্জন, হ্যাশ, নিউ সোনার বাংলা সার্কাস, আনস্পেসিফাইড, এক্সেনেমি, ওল্ড স্কুল, অ্যাশেস, সহজিয়া, চাতক, আপেক্ষিক, অর্ব অব উইন্টার, অ্যাক্রিড, অজ্ঞাতনামা, মানব, স্ক্রিচ, ফ্রিড, নীল নকশা, স্কিল্ড, অসৃক, ঢাকা ১২০৭, রোদ, ইকুয়েশন, রেডিয়েশনসহ আরও বেশকিছু ব্যান্ড ও একক শিল্পী।

‘ট্রিবিউট টু স্যার লাকী আখান্দ’ কনসার্টের আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, এই কনসার্ট উপভোগ করার জন্য আনুষ্ঠানিক কোনও টিকেটের ব্যবস্থা করা হয়নি। এমনকি এই কনসার্টে অংশ নেওয়া ব্যান্ডগুলোর সদস্যরাও কোনো পারিশ্রমিক নিচ্ছেন না। তবে লাকী স্যারের চিকিৎসা তহবিল সংগ্রহের জন্য কনসার্ট অডিটরিয়ামের প্রবেশ মুখে ন্যুনতম ৫০ টাকা দিলে ভেতরে যাওয়ার অনুমতি মিলবে। চাইলে এর বেশি অর্থও যে কেউ দিতে পারবেন।

উল্লেখ্য, বাংলা গানের কিংবদন্তি লাকী আখান্দ ছয় মাসের চিকিৎসা শেষে থাইল্যান্ডের ব্যাংকক থেকে চলতি বছরের ২৫ মার্চ দেশে ফেরেন। সেখানে কেমোথেরাপি নেওয়ার পর শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছিল তার। এ বছরের জুনে আবারও থেরাপির জন্য ব্যাংকক যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি যেতে পারেননি। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

বিশেষ সূত্রে জানা যায়, মূলত আর্থিক সংকটের কারণেই উন্নত চিকিৎসা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি ও তার পরিবার।

কিন্তু এমন হবে কেন? লাকী আখান্দের পাশে আছে মানুষ, সারাদেশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: