সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় পুলিশের জনসচেতনামূলক সভা

unnamed (1)কুলাউড়া অফিস:
জঙ্গিবাদ, সন্ত্রাস, চুরি-ডাকাতি ও এলাকায় নাশকতা প্রতিরোধে কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে এক জনসচেতনামূলক সভার আয়োজন করা হয়।

কুলাউড়া থানা পুলিশের আয়োজনে ১৪ আগস্ট রোববার দুপুরে শতাধিক মানুষের উপস্থিতিতে ইউনিয়নের হলরুমে এই জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জঙ্গিবাদ, সন্ত্রাস, চুরি-ডাকাতি ও এলাকায় নাশকতা প্রতিরোধসহ আইনশৃঙ্খলার বিভিন্ন দিক নিয়ে জনসচেতনামূলক বক্তব্য রাখেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সামছুদ্দোহা পিপিএম।

অনুষ্ঠানে ইউনিয়নে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চুরি-ডাকাতি এবং এ থেকে উত্তরণে পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগীতা কামনা করে বিশেষ অতিথির বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু। এছাড়াও বক্তব্য দেন, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল মতলিব, ২নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ লোকমান আলী, ৮নং ওয়ার্ড সদস্য মোঃ আব্দুল খালিক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১, ২ ও ৩ নং সংরক্ষিত আসনের সদস্য নাদেরা খানম, ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত আসনের সদস্য সেলিনা বেগম, ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত আসনের সদস্য আমিরুন নেছা।

সাধারণ সদস্য আজিজ উদ্দিন লবিক মরি, বিমল দাস, শামীম আহমদ, শংকর উরাং, মোঃ মনু মিয়া, আজমল আলী ও মোঃ রমজান আলী। এসময় জয়চন্ডী ইউনিয়নের সচিব মোঃ আব্দুল বারি, উদ্যেগক্তা মুসলিম আহমদসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: