সর্বশেষ আপডেট : ১ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন হাজার ফুট ওপরে মুনমুনের নাচ

downloadবিনোদন ডেস্ক:
বান্দরবান নীলাচল পাহাড়ের তিন হাজার ফুট ওপরে রাতভর গানের দৃশ্যের শুটিং চলছিল। রাত ৩টা ৪০ মিনিটের দিকে হঠাৎ প্রচণ্ড ঝড় ওঠে। বাতাস-বৃষ্টিতে মুহূর্তেই পণ্ড হয়ে যায় শুটিং। তখন জীবন বাঁচানোর জন্য সৃষ্টিকর্তাকে ডাকতে থাকেন শুটিং ইউনিটের সবাই। এভাবেই ঘটনার বর্ণনা দেন ‘মেঘকন্যা’ সিনেমার পরিচালক মিনহাজ অভি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নীলাচল পাহাড়ের তিন হাজার ফুট ওপরে একটি গানের চার রাত শুটিং করেছি। এক রাতে প্রচণ্ড ঝড় এলো। শুটিং ইউনিটের সবাই অনেক ভয় পেয়েছিল। কারণ পাহাড়ে থাকার কারণে বাতাসের গতি বেশি ছিল। তাৎক্ষণিকভাবে কোথাও যাওয়ার সুযোগ ছিল না। যদিও কাজটি পরে শেষ করেছি। এবং গানটি অনেক চমৎকার হয়েছে। দর্শক দেখে মুগ্ধ হবেন।’
download (1)‘উপড়ে আসমান নিচে জমিন/ এই দুনিয়া কত রঙিন/ বিধাতারই গড়া’ শিরোনামের এ গানটিতে কণ্ঠ দিয়েছেন পূলক, দিনাত জাহান মুন্নি, রাজিব, রিদ্য। কবির বকুলের লেখায় এর সুর ও সংগীত পরিচালনা করেন শওকত আলী ইমন। গানের সঙ্গে নাচে অংশগ্রহণ করেন ফেরদৌস, মুনমুন, মানসী, প্রকৃতি। নৃত্য পরিচালনা করেন মাসুম বাবুল। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর দর্শক রুপালি পর্দায় মুনমুনকে দেখবেন।

পরিচালক মিনহাজ অভির কাহিনী, সংলাপ, চিত্রনাট্যে সিনেমাটিতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন নিঝুম রুবিনা। গত বছরের ৭ নভেম্বর এ সিনেমার শুটিং শুরু হয়। এ সিনেমার অন্যান্য গানের সংগীত পরিচালনা করছেন এস আই টুটুল।
চলতি মাসের ২২ আগস্ট ঢাকার লালবাগ কেল্লা, আহসান মঞ্জিলসহ বিভিন্ন স্থানে রোমান্টিক কিছু দৃশ্যের শুটিং হবে। এতে ফেরদৌস ও রুবিনা অংশ নেবেন। এ লটের শুটিং চলবে ৩০ আগস্ট পর্যন্ত। এরপর কুয়াশার দৃশ্যের জন্য শীতকালে সিনেমাটির বাকি অংশের শুটিং অনুষ্ঠিত হবে বলেও জানান নির্মাতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: