সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩নং ওয়ার্ড যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

unnamed (9)ডেইলি সিলেট ডেস্ক:
স্বাধীন বাংলাদেশের স্বাধীনতার স্থপতি, সাবেক প্রেসিডেন্ট, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে রোববার বিকাল ৩টায় কাজলশাহ এলাকায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মোঃ এম এ খালেদ এর সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সদস্য মুরাদ আহমদ মোরনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাঙালি জাতির শোকাবহ দিন আজ। ১৯৭৫ সালের এই দিনে মানব ইতিহাসের বর্বরতম হত্যাকাণ্ডের শিকার হয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হন। ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও জনগণের নিকট থেকে তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। কোটি কোটি বাঙালির অন্তরে তার ত্যাগ ও তিতিক্ষার সংগ্রামী জীবনাদর্শ গ্রোথিত রয়েছে। আমি এ দিনে শোকাহত চিত্তে গভীর শ্রদ্ধা জানাই মহান স্বাধীনতার স্থপতি কালজয়ী শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের অম্লান স্মৃতির প্রতি।

এতে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী আব্দুর রহমান জামিল, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ সেলিম, সুয়েব আহমদ, আব্দুর রকিব বাবলু, জহিরুল ইসলাম জাকির, আল কয়েছ ইমন, আনোয়ার মিয়া, আব্দুর রউফ হাজারী, রুম্মান আহমদ মনা, আবির হোসেন রানা, এস এ রায়হান, শিপলু আহমদ, জুয়েল আহমদ, হামিদ আহমদ, পিংকু দাস, আনোয়ার মিয়া জালালী, রামি আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: