সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শত্রুর খুঁজে রুনা খান

Runa20160815182527বিনোদন ডেস্ক::
অভিনয়ের জন্য কী না করতে হয় শিল্পীদের। সম্প্রতি একটি নাটকের চরিত্রে রূপদান করতে গিয়ে রামদা হাতে শত্রুকে তাড়া করেছেন অভিনেত্রী রুনা খান।

জানা গেছে নাটকের নাম ‘জলছবি’। লিখেছেন ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। সম্প্রতি পূবাইল ও মাওয়া ঘাটে নাটকটির চিত্রায়ন হয়েছে।

এই নাটকের চরিত্র প্রসঙ্গে রুনা বলেন, ‘এখানে আমাকে দেখা যাবে প্রতিবাদী নারীর চরিত্রে। ভাগ্যের শিকার হয়ে এই নারী প্রতিবাদী হয়ে ওঠে।’

তিনি আরো বলেন, ‘বরাবরই প্রতিবাদী চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। রোমাঞ্চকর একটা অনুভূতি জন্মে নিজের মধ্যে। এখানে দেখা যাবে বিয়ের পর স্বামী মেয়েটিকে বিক্রি করে দেয়। তখন নিজেকে বাঁচাতে মেয়েটি বিদ্রোহী হয়ে ওঠে। পুরুষশাসিত এই সমাজে গল্পের মেয়েটির মতো অনেক মেয়েই রোজ রোজ বিপদের শিকার হচ্ছে।’

নির্মাতা অঞ্জন আইচ বলেন গল্পে দেখা যাবে পরিবারহীন মেয়ে আশ্রয় নেন তার দুঃসম্পর্কের মামার বাড়ি। মামা বৃদ্ধ হলেও নিজেকে তরুণ মনে করেন। একসময় তিনি ভাগ্নিকে উক্ত্যক্ত করতে থাকেন। কিন্তু পরিবারের সবাই বিষয়টি জেনে যাওয়ায় হঠাৎ এক লোকের সঙ্গে তাকে বিয়ে দেন মামা। শ্বশুরবাড়ি নিয়ে যাওয়ার নাম করে মেয়েটিকে বিক্রি করে দেয় তার স্বামী। বিভিন্ন লোকের হাতবদল হতে হতে সে বিপদ বুঝতে পারে। একসময় হয়ে ওঠে প্রতিবাদী।

‘জলছবি’তে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, ফারুক আহমেদ, টুটুল চৌধুরী প্রমুখ। নাটকটি একটি টিভি চ্যানেলে প্রচার হবে আসন্ন ঈদুল আজহায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: