সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজধানীর বিভিন্ন থানার গেইটে বাংকার স্থাপন (ভিডিও)

soনিউজ ডেস্ক : রাজধানীর বিভিন্ন থানার গেটে বাংকার স্থাপন করেছে পুলিশ। এতে ভারি অস্ত্র নিয়ে দিন রাত পাহাড়ায় আছেন ব্যাটেলিয়ান আনসার ও পুলিশ সদস্যরা। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলছেন, জঙ্গি হামলা ঠেকানোসহ নিরাপত্তার স্বার্থে তারা এই ব্যবস্থা নিয়েছেন।

সাধারণ মানুষ একে সাধুবাদ জানিয়ে বলছে, নিজেদের জন্য পুলিশ যেমন বাংকার স্থাপন করেছে তেমনি জনগণের জন্য তারা আরও নিরাপত্তামূলক ব্যবস্থা নেবেন বলে তারা আশা করেন।

বন্দুকের নল তাক করে বাংকারের ভেতর থেকে সতর্ক দৃষ্টি। হঠাৎ দেখে অনেক কিছুই মনে হতে পারে। তবে এটি রাজধানীর পল্লবী থানার মূল গেটের কথা। পুলিশ সদস্য ব্যতীত যে কেউ থানায় ঢুকতে চাইলে বাংকারের সামনে পড়তে হবে জেরার মুখে।
শুধু পল্লবী নয়, শেরে বাংলা নগর ও বনানী থানাসহ রাজধানীর অনেক থানার বাইরে তৈরি করা হয়েছে এমন বাংকার। এতে পালাক্রমে পাহারা দিচ্ছেন পুলিশ ও আনসার সদস্যরা। বাংকার তৈরি করে থানার নিরাপত্তা বাড়ানোকে সাধুবাদ জানিয়ে সাধারণ মানুষ বলছে, জনমানুষের নিরাপত্তায় পুলিশ এরকমই তৎপর হোক।

গুলশান ও শোলাকিয়াসহ এর আগের অনেক জঙ্গি হামলার ঘটনায় অনেক পুলিশ সদস্য আহত ও নিহত হয়েছেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলছেন, পুলিশ সদস্য ও থানার নিরাপত্তার স্বার্থেই বাংকার তৈরির নির্দেশ দেওয়া হয়েছে। তবে, থানার সামনে এমন নিরাপত্তা থাকলেও বেশিরভাগ থানার পিছনের দিকটা অনেকটাই অরক্ষিত। তাই মূল গেটের বাংকার পুরো থানাকে নিরাপদ করতে পারলো কি না তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে যেসব থানার সামনে এখন পর্যন্ত বাংকার করা হয়নি সেসব থানার বাইরে রয়েছে সতর্ক পাহাড়া।-সূত্র: সময় টেলিভিশন

রাজধানীর বিভিন্ন থানার গেইটে বাংকার স্থাপন by somoytv

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: