সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেদ্দায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

unnamedসেলিম আহমেদ, সৌদি আরব: জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস অনুষ্ঠিত হয়েছে । উক্ত জাতীয় শোক দিবস অনুষ্ঠানে জেদ্দা কনস্যুলেটের কাউন্সেলর জনাব আজিজুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মান্যবর এ কে এম শহিদুল করিম ।

এতে বক্তব্য রাখেন জেদ্দা কনস্যুলেট জেনারেল এ কে এম শহিদুল করিম । জাতীয় শোক দিবস উপলক্ষে মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী , এবং মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বানী হুবহু পাঠ করে শুনান জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কর্মকর্তাবৃন্দ । এতে মহামান্য রাষ্ট্রপতির প্রদত্ত বানী পাঠ করেন কাউন্সিলার হজ্ব মোঃ মাকসুদুর রাহমান , বাংলাদেশ সরকারের মানীয় প্রধানমন্ত্রীর বানী পাঠ করেন কাউন্সিলার (শ্রম) মোকাম্মেল হোসেন , মাননীয় পররাষ্ট্র মন্ত্রীর কর্তৃক প্রদেয় বানী পাঠ করেন শ্রম উইংযের কাউন্সিলর মোঃ আলতাফ হোসেন , মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর কর্তৃক প্রদেয় বানী পাঠ করেন কনসাল (হজ্ব) মোঃ জহিরুল ইসলাম । এ কে এম শহিদুল করিম তার বক্তব্যে ১৫ই আগস্টের তাৎপর্য তুলে ধরেন ।

এদিকে জেদ্দা ও মক্কার রাজনিতিক সামাজিক ও সাংস্কৃতিক নেতাকর্মিরা তাদের সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃ্তিতে পুষ্পার্ঘ অর্পন করেন । এতে উপস্থিত ছিলেন জেদ্দা ফ্রেন্ডস অফ বাংলাদেশ সভাপতি বীর মুক্তিযুদ্ধা মোমতাজ হোসেন চৌধরী , জেদ্দা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী নওফেল , জেদ্দা যুবলীগের সভাপতি মাহমুদ হাসান শামীম , জেদ্দা সেচ্ছা সেবক লীগের সভাপতি কাজী আওয়াল , মক্কা আওয়ামী পরিষদের সভাপতি আব্দুল মুতালিব মিয়া ও সাধারন সম্পাদক গুলাম মস্তফা ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা ভিশন জেদ্দা প্রতিনিধি মোঃ সুহেল রানা , জিটিভি ও চ্যানেল এস সৌদি আরব প্রতিনিধি সেলিম আহমেদ , এনটিভির জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম , এসএ টিভির জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল , আর টিভি জেদ্দা প্রতিনিধি মোঃ হানিছ সরকার ,বিএন টিভির এডিটর সাংবাদিক নাছির চৌধরী, সাংবাদিক মোবারক ভুয়া, সাংবাদিক রঞ্জু আহমেদ সহ জেদ্দা ও মক্কার কমিউনিটির নেতৃবৃন্দ ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: