সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বরায়া উত্তরভাগ আলিম মাদ্রাসায় আলোচনা সভা অনুষ্ঠিত

unnamed (6)ডেইলি সিলেট ডেস্ক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বরায়া উত্তরভাগ আলিম মাদ্রাসায় এক আলোচনা সভা অনুষ্ঠিত।
মাওলানা আব্দুর রহীমের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন বরায়া উত্তরভাগ আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আব্দুছ ছবুর।

এতে উপস্থিত ছিলেন, মোঃ তবারক হোসেন, মাস্টার ইসকন্দর আলী শামীম, মাওলানা এম এ রহীম, মাওলানা মহসীন আহমদ, এ কিউ এম মামুনুর রশীদ, মাস্টার জামাল উদ্দিন ও আরিফুল আলম প্রমুখ।

সভায় বক্তারা বঙ্গবন্ধুর ও তাঁর পরিবারের নিহত সকলের মাগফেরাত কামনা, দেশ ও জাতির কল্যাণ ও অগ্রগতির জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে ৫ম শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে প্রবন্ধ, কবিতা, আবৃত্তি সহ “বাংলাদেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” শীর্ষক রচনা প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়। রচনা প্রতিযোগিতায় বিজয়ী হয় তাহেরা খাতুন, লাভলী বেগম, তাছলিমা বেগম, ছামিরা বেগম ইতি, শিউলী বেগম, রায়হান আহমদ, হুমায়রা খাতুন মিলফা, মাছুমা রহমান আনিকা, ছালমা আক্তার ছনি, ফরহাদ হোসেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: