সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৮ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে’র আলোচনা সভা

unnamed (5)ডেইলি সিলেট ডেস্ক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে উপাধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভাপতির বক্তব্যে অত্র কলেজের উপাধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ বলেন, বঙ্গবন্ধুর যদি জন্ম না হতো তাহলে হয়তো বা বাংলাদেশ আজ পর্যন্ত পরাধীন থাকতো। বঙ্গবন্ধু ১৯৫২ সালে ভাষা আন্দোলন, ১৯৬৬ সালে ছয় দফা আন্দোলন ও ১৯৬৯ সালে গণঅভ্যূত্থানে নেতৃত্ব প্রদান করেন। তিনি- তাঁহার ও তাঁহার পরিবারের সকল সদস্যবৃন্দ, আত্মীয়-স্বজন যারা ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কতিপয় উচ্ছাকাঙ্খি ও বিপথগামী সেনাবাহিনীর অফিসারদের হাতে মৃত্যুবরণ করেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

কমিটির আহ্বায়ক শিক্ষিকা ভারতী দাসের তত্ত্বাবধানে ও হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক রাজিবুল হক সুমন এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ ইমরান আহমদ, শিক্ষক মুফতি মুহতাশিম বিন হাসান, ফুয়াদ আহমেদ, শিক্ষিকা তাহমিদা আক্তার জয়ী,৭ম শ্রেণীর ছাত্র রাজ কুমার, ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী দিনা মির্জা, ৪র্থ শ্রেণীর ছাত্র ইমা বেগম। সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র লেকচারার রোজি নেওয়ার সহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ২য় শ্রেণির ছাত্র তাওহিদ আহমদ। এসময় বঙ্গবন্ধুর জীবনী নিয়ে প্রবন্ধ, কবিতা, আবৃত্তি ইত্যাদি পরিবেশন করে স্কুলের ছাত্র-ছাত্রীরা। -বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: