সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রত্যাবর্তনের নাটকে নার্ভাস সারিকা

sarika-220160814193429 (1)বিনোদন ডেস্ক ::
তিন বছর পর অভিনয়ে ফিরছেন মডেল-অভিনেত্রী সারিকা। তার প্রত্যাবর্তনের নাটক ‘আমি তুমি’র প্রথম দিনের চিত্রায়ন দেখতে রোববার (১৪ আগস্ট) সকালেই বিমানবন্দরে কাছাকাছি কাউলা কলোনিতে এসে হাজির বাংলানিউজ।

দৃশ্যধারণের জন্য এই কলোনিকে বেছে নেওয়ার মূল কারণ এর গল্প। কলোনির একজোড়া তরুণ-তরুণীর মিষ্টি প্রেমের কাহিনী নিয়েই সাজানো হচ্ছে এটি। এ নাটকে সারিকা যে চরিত্রে অভিনয় করছেন, সেই পিতৃহারা অনুপমা মাকে নিয়ে থাকে এখানে।

মধ্যবিত্ত মেয়েটি রিকশায় চড়ে যাতায়াত করে। একদিন রিকশায় চড়ে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে অনুপমার দেখা হয় নয়নের সঙ্গে। দেখেই ভালো লেগে যায় একে অপরকে। প্রথম দর্শনেই প্রেম! অনুপমার রিকশা যতো দূরে যায়, ততো কাছে আসতে থাকে তাদের মন।

নাটকটিতে নয়ন চরিত্রে অভিনয় করছেন ফারহান আহমেদ জোভান। দৃশ্যটির কাজ সম্পন্ন হওয়ার পর মজা করতে সারিকাকে রিকশায় রেখে চালালেন তিনি। তাদের রসিকতার পর মন্তব্য নেওয়ার পালা।

লম্বা বিরতির পর ফিরে এসে সারিকার অনুভূতি কেমন? উত্তরে তিনি বললেন, ‘অনেক নার্ভাস লেগেছে। ক্যারিয়ারের প্রথম দিন ক্যামেরার সামনে দাঁড়িয়ে এতো নার্ভাস লাগেনি! মাঝের সময়টাতে টিভিতে অনেক নতুন উঠে এসেছে। জোভানও তাদের একজন। তাদের কাজ এতোদিন টিভিতে দেখেছি। এখন সহশিল্পী হয়েছি। নতুনভাবে ফিরে এসে আশা করি দর্শকদের গ্রহণযোগ্যতা আগের মতো পাবো।’

আসাদ জামানের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তিনি জানান, ‌আজকাল বেশিরভাগ নাটক বাড়িবন্দি থাকে! তাই স্থান পরিবর্তনের জন্য এমন একটি গল্প বেছে নিয়েছেন তিনি। ‘আমি তুমি’ নাটকটি আসন্ন ঈদুল আজহায় এশিয়ান টিভিতে প্রচার হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: