সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে বাবার ঝাড়ুর আঘাতে ছেলের মৃত্যু

Mrittu daily sylhetহবিগঞ্জ প্রতিনিধি::
হবিগঞ্জে বাবার ঝাড়ুর আঘাতে আহত হওয়ার দুই দিন পর মৃত্যু হয়েছে শিশু রাজুর। সোমবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রাজুর মা সালমা বেগম বাদী হয়ে ঘাতক স্বামীর বিরুদ্ধে ছেলে হত্যার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। এরআগে শনিবার হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরিশ্যামা গ্রামে বাবা আব্দুল বারেকের ঝাড়ুর আঘাতে সে গুরুতর আহত হয়।

এদিকে আজ সকালে মাধবপুর থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে এবং সকাল সাড়ে ৯টার দিকে মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশের নেতৃত্বে একদল পুলিশ হরিশ্যামা গ্রামে অভিযান চালিয়ে শিশুটির ঘাতক বাবা আব্দুল বারেককে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার আন্দিউড়া ইউনিয়নের হরিশ্যামা গ্রামের আব্দুল বারেকের ছেলে রাজু (৪) শনিবার বিকেলে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় আব্দুল বারেক ছেলের দুরন্তপনা দেখে ক্ষিপ্ত হয়ে ঝাড়ু দিয়ে মাথার পেছনে আঘাত করে। এতে রাজু অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।

পরে আত্মীয়-স্বজনরা তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ঢাকার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) গিয়াস উদ্দিন জানান, ঘাতক আব্দুল বারেককে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: