সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আশরাফুলের ফেরা নিয়ে যা বললেন তামিম!

6নিউজ ডেস্ক : দীর্ঘ তিন বছরের সাজা কাটিয়ে আবারও ক্রিকেটে ফিরছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। গত শনিবার (১৩ই অগাস্ট) তার সাজার মেয়াদ শেষ হয় ।
টেস্ট ক্রিকেট ইতিহাসের সর্বকনিষ্ঠ এ সেঞ্চুরিয়ান ৩ বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অধিনে দেশের ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি প্রদান করা হয়।
তবে বাংলাদেশ দলের অন্যতম সেরা ব্যাটসম্যান এবং আশরাফুলের সাবেক সতীর্থ তামিম ইকবাল ক্রিকেটে জাতীয় দলের সাবেক এই অধিনায়কের ভবিষ্যৎ নিয়ে অনেকটাই সন্দিহান।
তিন দিনের সফরে কলকাতা গিয়েছিলেন তামিম। সেখানেই ভারতীয় মিডিয়ার মুখোমুখি হয়ে আশরাফুলের ফিরে আসা প্রসঙ্গে কথা বললেন তামিম। জাতীয় দলের এই ওপেনিং ব্যাটসম্যান বলেন, ‘দেখুন, মতবিরোধ সবসময়ই থাকবে। নানা মানুষের নানা মতও থাকবে, তবে এক্ষেত্রে আমার সংশয় আছে। আপনি অবশ্যই আশা করবেন আগামীতে আপনার প্রত্যাশা অনুযায়ীই সবকিছু হবে। তবে দিনশেষে আমাদের অবশ্যই মানতে হবে যে সে (আশরাফুল) তার নিষেধাজ্ঞা ভোগ করেছে এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি দিয়েছে।’
তবে ক্রিকেটে আশরাফুলের ভবিষ্যৎ নিয়ে এখনই কিছু বলা কঠিন বলেই মানছেন তামিম। বললেন, ‘হতে পারে এটা উপযুক্ত সিদ্ধান্ত, কিন্তু আমাদের অবশ্যই দেখতে হবে এখান থেকে কিভাবে এটা ফলপ্রসূ হয়। এই মুহূর্তে তার (আশরাফুলের) ভবিষ্যৎ সম্পর্কে ধারনা করা কঠিন।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: