সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিজড়ার ভূমিকায় আজাদ আবুল কালাম

pavel-bg20160814211116বিনোদন ডেস্ক ::
ধারাবাহিক নাটক ‘স্বর্ণলতা’য় নতুন একটি চরিত্র যুক্ত হলো। তার নাম নিমাই। সে হিজড়া। এই চরিত্রে অভিনয় করছেন আজাদ আবুল কালাম। এবারই প্রথম এমন চরিত্রে দেখা যাবে তাকে।

ধারাবাহিকটিতে যৌনকর্মী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রভা। তারই অন্যতম সহযোগী নিমাই। এ প্রসঙ্গে পরিচালক সুমন আনোয়ার বললেন, ‘পুরান ঢাকাকেন্দ্রিক এ নাটকে বিভিন্ন শ্রেণীর চরিত্র রয়েছে। এরই অংশ হিসেবে নিমাই চরিত্রটি অন্তর্ভুক্ত করা। নাটকে হিজড়াগোষ্ঠীদের প্রতিনিধি হিসেবে থাকছেন তিনি। তাদের দুঃখ, কষ্ট, ভালোলাগা সবই ফুটিয়ে তুলেছে নিমাই।’

নাটকটির গল্প মূলত একটি বিহারী পরিবারকে নিয়ে। যারা বিহারী ক্যাম্প ছেড়ে পুরান ঢাকায় এসে বসতি গড়তে চায়। ক্যাম্পের বাইরে শহরে অন্যদের সঙ্গে যে তাদের পার্থক্য, দ্বন্দ্ব, ভালোবাসা, আস্থা-অনাস্থা; সেসবই দেখা যাচ্ছে ‘স্বর্ণলতা’য়।

১০০ পর্বের ধারাবাহিক নাটকটি ৪০ পর্ব প্রচারিত হয়েছে। প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৫ মিনিটে নাটকটি ৪০ মিনিট করে প্রচার হচ্ছে বাংলাভিশনে। এতে আরও অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, ইশরাত নিশাত, মামুনুর রশীদ, মুনিরা মিঠু, ইন্তেখাব দিনার, নওশীন, প্রভা, মৌসুমী হামিদ, সাদিকা স্বর্ণাসহ অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: