সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হতাশায় অলিম্পিক শেষ সিদ্দিকুরের

full_1529730807_1471234380নিউজ ডেস্ক: রিও অলিম্পিকে গলফার সিদ্দিকুর রহমানকে ঘিরে স্বপ্ন দেখেছিল বাংলাদেশ। অলিম্পিকে সরাসরি অংশগ্রহণের সুযোগ পাওয়ায় প্রত্যাশা আরও বেড়ে যায়। কিন্তু সবাইকে হতাশ করেছেন সিদ্দিকুর রহমান।

৬০ জনের মধ্যে সিদ্দিকুর হয়েছেন ৫৮তম! তৃতীয় রাউন্ড শেষে ৫৫তম স্থানে ছিলেন সিদ্দিকুর। কিন্তু চতুর্থ ও শেষ রাউন্ডে আরও বাজে পারফরম্যান্স করায় পিছিয়ে পড়েন সিদ্দিকুর। সব মিলিয়ে পুরো আসরে পারের থেকে ১১ শট বেশি খেলেছেন সিদ্দিকুর। এছাড়া সাতটি বোগি ও তিনটি বার্ডি করেন ৩১ বছর বয়সি এ গলফার।

দুইবার এশিয়ান ট্যুরের শিরোপা জেতা ও বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা থাকায় সিদ্দিকুরের থেকে এবার পদকের প্রত্যাশা করেছিল বাংলাদেশ। তার হাতে এবার উদ্বোধনী অনুষ্ঠানে দেশের পতাকাও তুলে দেওয়া হয়। কিন্তু সবাইকে হতাশ করে রিও অলিম্পিকের মিশন শেষ করলেন সিদ্দিকুর।

র‌্যাঙ্কিংয়ে সেরা ৬০ গলফার সরাসরি অলিম্পিকে অংশ নেওয়ার সুযোগ পান। ৫৬তম স্থানে থেকে অলিম্পিকে সরাসরি অংশ নেন সিদ্দিকুর। কিন্তু বাজে পারফরম্যান্স তিনি দুই ধাপ নেমে গেলেন। গলফের সোনা জিতেছেন যুক্তরাজ্যের জাস্টিন রোজ। পারের থেকে ১৬ শট কম খেলেন সোনা জয়ী জাস্টিন রোজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: