সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ ও কুলাউড়ায় অবৈধ কাঠ বাঁশ বিড়িসহ প্রাইভেট কার উদ্ধার

o-e1471183480926কমলগঞ্জ প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জ ও কুলাউড়ায় কমলগঞ্জে বিজিবির পৃথক পৃথক অভিযানে প্রায় ১৯ লক্ষাধিক টাকা মুল্যের অবৈধ কাঠ, মুলিবাঁশ ও ভারতীয় পাতার বিড়ি উদ্বার করেছে বিজিবি।
শ্রীমঙ্গলস্থ ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল ইকবাল জানান, গত শনিবার (১৩ আগস্ট) সন্ধায় ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ মুড়াইছড়া বিওপি হতে একটি বিশেষ টহল দল নায়েব সুবেদার আঃ হাই আকন্দের নেতৃত্বে অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার অন্তর্গত কাঠালতলী নামক স্থান থেকে ৫৫.৬৮ ঘনফুট বিভিন্ন প্রকার কাঠ আটক করতে সক্ষম হয়। আটককৃত কাঠের সিজার মূল্য ৩ লক্ষ ৪২ হাজার চাকা। যা মুড়াইছড়া বনবিভাগে জমা করা হয়েছে। অপর দিকে শনিবার রাত ৯টায় ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ কুরমা বিওপি হতে একটি বিশেষ টহল দল হাবিঃ মোঃ আবুল কালামের নেতৃত্বে অভিযান চালিয়ে কমলগঞ্জ উপজেলার অন্তর্গত কানাইদাসী নামক স্থান হতে ১৬.৬৫ ঘনফুট বিভিন্ন প্রকার কাঠ এবং ৩২৫ টি মুলি বাঁশ আটক করা হয়। আটককৃত কাঠ ও বাঁশের সিজার মূল্য ১ লক্ষ ১৭০ টাকা মাত্র। যা কুরমা বনবিভাগে জমা করার প্রক্রিয়ায় আছে ।
এদিকে অপর এক অভিযানে শনিবার রাত ৮টায় একই ব্যাটালিয়নের অধীনস্থ আলীনগর বিওপি হতে একটি বিশেষ টহল দল নায়েব সুবেদার মোঃ দাইমুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার অন্তর্গত ব্রাম্মন বাজার নামক স্থান হতে ২৩,৫০০ টি নাসির পাতার বিড়ি ও বিড়ি বহনকারী ১টি প্রাইভেট কার আটক করা হয়। আটককৃত বিড়ি এবং প্রাইভেট কারের সিজার মূল্য ১৪ লক্ষ ৪৭ হাজার টাকা মাত্র। যা কমলগঞ্জ উপজেলার শমশেরনগর শুল্ক অফিসে জমা করার প্রক্রিয়ায় রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: