সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

Jhenidah_L20160224115314 copyছাতক সংবাদদাতা ::
পূবালী ব্যাংকের এমডি ও সিইও এমএ হালিম চৌধুরী বলেছেন, বর্তমান বিশ্বায়নের যুগে নারীকে বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিক ও তথ্য প্রযুক্তি নির্ভর শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। বর্তমান বিশ্বে চ্যালেঞ্জিং পেশা সহ গুরুত্বপূর্ন সব পেশায় নারীরা গৌরবের সাথে দায়িত্ব পালন করছে। রাষ্ট্রিয় ও রাজনৈতিক ক্ষেত্রেও নারীরা পুরুষের মতোই সম দক্ষতায় এগিয়ে যাচ্ছে।

বর্তমানে নারীকে খাটো করে দেখার আর কোনো সুযোগ নেই। গতকাল রোববার দুপুরে ছাতকের জাউয়া বাজার সাউথ ওয়েষ্ট ওয়েল ফেয়ার ট্রাষ্ট পরিচালিত, সাউথ ওয়েষ্ট সালেহ আহমদ স্কুল এন্ড কলেজে ব্যাংকের নারী শিক্ষা সহায়ক তহবিল থেকে কলেজের ছাত্রীদের মধ্যে বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রুহুল আমীন তালুকদারের সভাপতিত্বে ও ইংরেজী শিক্ষক এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের ডিএমডি ও সিটিও মোহাম্মদ আলী, ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলদুর রহমান, পূবালী ব্যাংকের ডিজিএম আশরাফুল আলম, ডিজিএম আহমেদ এনায়েত মনজুর, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি দিগেন্দ্র কুমার তালুকদার, পূবালী ব্যাংক জাউয়া শাখার ম্যানেজার ছহুল আবিদ, সাউথ ওয়েষ্ট সালেহ  আহমদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাহমুদ আলী, পরিচালনা কমিটির সদস্য নির্মলেন্দু দস্তিদার, এনামুল হক, আবুল হোসেন, মোয়াজ্জিম হোসেন টুনু, মোহাম্মদ রাজ উদ্দিন, ট্রাষ্টের সদস্য কয়েস মিয়া, মুহিতুজ্জামান তালুকদার মুহিত, শাহিন তালুকদার, শাহিদুল ইসলাম, সহকারী শিক্ষক নাজির হোসেন নজির, আবুল হাঁসান, শ্যামলি চক্রবর্তী, উপানন্দ দাস, নাজমিন বেগম, আল-আমীন, শিব্বির আহমদ ও রেজাউর রহমান। সভায় স্কুল এন্ড কলেজের মেধাবী ৫ শিক্ষার্থীকে একটি করে বাইসাইকেল ও বিদ্যালয়ের জন্য ৬টি কম্পিউটার প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন, ছাত্র মাসুদ আহমদ ও গীতা পাঠ করেন ছাত্রী প্রিয়াংকা বাল্মিকী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: