সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় পূর্ব শত্রুতার জের ধরে কৃষককে হত্যার চেষ্টা

unnamed (3)বড়লেখা প্রতিনিধি ::মৌলভীবাজারের বড়লেখায় পূর্ব শত্রুতার জের ধরে কৃষক জামাল উদ্দিনকে হত্যার চেষ্টা চালিয়েছে আপন ভাতিজারা। মক্তবে পড়তে যাওয়া একটি শিশুর আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে গিয়ে নিশ্চিত মৃত্যুর কবল থেকে তাকে রক্ষা করেন। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্র জানায়, উপজেলার সদর ইউপি’র হিনাইনগর গ্রামের বাসিন্দা মৃত ফৈয়াজ আলীর ছেলে কৃষক জামাল উদ্দিন ওরফে কুটি মিয়ার সাথে একই গ্রামে বসবাসরত তার আপন ভাতিজা কটই মিয়ার ছেলে হোসেন আহমদ গংদের পূর্ব বিরোধ ছিলো।

গত ১০ আগস্ট বিকেলে হোসেন গংদের ৪/৫টি গরু জামাল উদ্দিনের ধানক্ষেতের ক্ষতি সাধন করে। এ নিয়ে তাদের সাথে কথা কাটাকাটি ও তর্কাতর্কি হয়। এ ঘটনার জের ধরে পরদিন ১১ আগস্ট ভোরে হালচাষ করার জন্য বাড়ি থেকে বের হন জামাল উদ্দিন। স্থানীয় আব্দুল মালেকের বাড়ির সামনে পৌঁছামাত্র পূর্ব থেকে ওঁৎপেতে থাকা প্রতিপক্ষের হোসেন গং দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর আক্রমণ চালায়। প্রতিপক্ষরা লোহার রড দিয়ে পিটিয়ে তার হাতের কব্জি ও মেরুদ-ের হাড় ভেঙ্গে দেয়। দা দিয়ে মাথায় কোপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এরপরও তাকে বেধড়কভাবে পেটাতে শুরু করে। এ সময় মক্তবগামী একটি শিশু হামলাকারীদের ছেলেধরা ভেবে চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। মারাত্মক আহতাবস্থায় জামাল উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় জামাল উদ্দিন বাদী হয়ে শনিবার (১৩ আগস্ট) হোসেন আহমদকে প্রধান আসামী করে প্রতিপক্ষের মোট ১০ জনের নামে থানায় হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।
মামলার সত্যতা নিশ্চিত করে বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান জানান, আসামীদের গ্রেফতারে জোর পুলিশি অভিযান অব্যাহত আছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: