সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরের সর্ব কনিষ্ট চেয়ারম্যান আপ্তাব উদ্দিনের দায়িত্ব গ্রহণ

unnamedজাহাঙ্গীর আলম ভুঁইয়া::সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সর্ব কনিষ্ট নব নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আপ্তাব উদ্দিন (৩০) দায়িত্ব গ্রহন করেছেন। আজ রবিবার সকাল সাড়ে ১১টায় বাদাঘাট ইউনিয়নের সকল ওয়ার্ড মেম্বার,সংরক্ষিত মহিলা মেম্বার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গের উপস্থিতিতে বাদাঘাট ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন করেন।

এ সময় ইউনিয়নের সকল স্থরের জনসাধারন তাকে ফুলের মালা দিয়ে বরন করেন। এবং ইউনিয়নের উন্নয়নে নিজেকে তার মরহুম বাবা ৩বারের একেই পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী জয়নাল আবেদিনের সুনাম অক্ষুন্ন রাখার আহবান জানান।

বাদাঘাট ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন উপলক্ষ্যে ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন,নব নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আপ্তাব উদ্দিন,বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু,নুরুল হক মাস্টার,সামছুল মেম্বার,এমএ ছালাম,আমির সিকদার,মুকলিছ উদ্দিন,সজল,আমিন প্রমুখ। এ সময় বাদাঘাট ইউনিয়নের সকল রাজনৈতিক,সামজিক ও সাংস্কৃতিক অঙ্গ সংঘঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। নব নির্বাচিত চেয়ারম্যান আপ্তাব উদ্দিন জানান,আমাকে এবার জনগন নির্বাচন করতে বাধ্য করেছেন আর তারাই নির্বাচিত করেছেন আমাকে।

আমি তাদের এই ঋন ও ভালবাসা কোন দিন ভুলতে পারব না। আমি সব সময় সবার সুখে,দুঃখে সবাই কে সাথে নিয়ে এক সাথে বাদাঘাট বাসীর উন্নয়ন করব। আমার যত কষ্ট হউক সকল কষ্টের মাঝেও এলাকাবাসীর সহযোগীতা নিয়ে সবার পাশেই থাকব চির কাল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: