সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাদ একটা অসুস্থ প্রতারক ও প্রকাশ্য ভণ্ড: তিন্নি

full_1093903733_1471160487বিনোদন ডেস্ক: ফেইসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে দেওয়া একটি স্ট্যাটাসের মাধ্যমে স্বামী আদনান হুদা সাদ-এর বিরূদ্ধে শারিরীক নির্যাতনের অভিযোগ এনেছেন মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মধ্যেমে আলোচনায় আসা তিন্নির এটি দ্বিতীয় বিয়ে। ২০১৪ সালে বিয়ের পিড়িতে বসা এই সংসারে আরিশা নামে একটি কণ্যাসন্তান আছে তার।

এর আগে মডেল ও অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেছিলেন তিনি। ২০১২ সালের শুরুতে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। হিল্লোল এর ঘরে ওয়ারিশা নামে একটি কণ্যাসন্তান রয়েছে তিন্নির।

এতোদিন স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছে না- এমন গুঞ্জন মুখে কুলুপ এটেঁছিলেন তিন্নি। কিন্তু এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই খোলাসা করলেন পুরো ব্যাপারটা।

ফেইসবুকে দেয়া সেই স্ট্যাটাসে তিন্নি বলেন, “আমার সাথে যা হয়েছে তা খুবই অন্যায় হয়েছে। সাদ একটা অসুস্থ প্রতারক ও প্রকাশ্য ভণ্ড। আমাকে বোকা বানিয়েছে সে।”

স্ট্যাটাসে তিন্নি আরো দাবি করেন, ‘অবরুদ্ধ’ করে অকথ্য নির্যাতন চালানো হয়েছে তার উপর। এ জন্য তিনি স্বামীর বাড়ি ছেড়ে মায়ের কাছে ইস্কাটনের বাসায় এসে উঠেছেন।

এ প্রসঙ্গে তিন্নি বলেন, “আমি এ মুহুর্তে মানসিকভাবে খুবই বিপর্যস্ত। এ বিষয়ে আমি এখন মিডিয়ার সাথে কথা বলতে চাইছি না। আমি সবকিছু পরে খোলাখুলিভাবে জানাবো গণমাধ্যমকে।”

প্রথম সন্তানের জন্ম ও বিচ্ছেদের পর গণমাধ্যমে কাজ করা কমিয়ে দেন তিন্নি। তবে ২০১৫ সালে নিজের মা কস্তুরী দত্তের টিভি নাটক ‘একই বৃন্তে’-এ অভিনয় করতে দেখা গেছে তাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: